শায়েস্তাগঞ্জ পৌর আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জ পৌর আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জ পৌর আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
শায়েস্তাগঞ্জ পৌর আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: বিএনপি একটি দুর্নীতিবাজ রাজনৈতিক দল। এই দলের নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা পর্যন্ত আত্মসাৎ করেছেন। কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল পর্যায় পর্যন্ত বিএনপি’র নেতাকর্মী জনগণের সম্পদ লুটপাটের সাথে জড়িত। হবিগঞ্জেও অনেক বিএনপি নেতা রয়েছেন, যাদের মাথা গোজার ঠাই ছিল না। জনগণের টাকা আত্মসাৎ এবং জায়গা দখলসহ নানাভাবে দুর্নীতির মাধ্যমে আজ তারা আঙ্গুল ফুলে কলাগাছ। হবিগঞ্জ শহরে এক শতক জায়গা ক্রয়ের মতো ক্ষমতা ছিল যে নেতাদের, তারা আজ দুর্নীতি করে দেশে-বিদেশে বাড়ি-গাড়ির মালিক হয়েছে।

হবিগঞ্জের মানুষ ভুলেনি, সার্কিট হাউজ নির্মাণে কারা দুর্নীতির সাথে জড়িত ছিল। শুধু তাই না, হবিগঞ্জের মানুষ এটাও ভুলেনি কারা রেল লাইনের শিক, খোয়াই নদীর পাথর, রাস্তার গাছ চুরি, খোয়াই নদীর বালু বিনা টেন্ডারে লুটপাটের সাথে জড়িত ছিল। তিনি বলেন, হবিগঞ্জের মানুষ এটাও জানে, তত্ত্বাবধায়ক সরকারের আমলে ৫০ জন দুর্নীতিবাজের তালিকায় কাদের নাম ছিল এবং হবিগঞ্জের খেটে খাওয়া রিক্সা শ্রমিকের টাকা আত্মাসাত করে কারা বড়লোক হয়েছে। সেই সকল দুর্নীতিবাজদের মুখে আর যাই হোক, দুর্নীতিবিরোধী কথা মানায় না।

বুধবার বিকেলে রেলওয়ে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা দুর্নীতিকে প্রশ্রয় দেন না। নিজের দলের নেতাকর্মীও যদি দুর্নীতির সাথে জড়িত থাকে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হয়। যারা সৎ, যোগ্য এবং দলের জন্য নিবেদিত তারাই আওয়ামী লীগের নেতৃত্বে আসবে। তৃণমূলের আওয়ামী লীগে ত্যাগী নেতাদেরকে মূল্যায়ন করা হবে। এ সময় সম্মেলনকে সামনে রেখে প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে সকল পর্যায়ের আওয়ামী লীগ নেতাকর্মীকে প্রস্তুতি নেয়ার নির্দেশ দেন এমপি আবু জাহির।

শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামুদুজ্জামান মাসুকের পরিচালনায় বর্ধিত সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মো: ছালেক মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আতাউর রহমান মাসুক, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ সরদার, নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুখলেছ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি রাহেল মিয়া সরদার, জালাল উদ্দিন মোহন, শংকর রায়, আব্দুল হক, আবু আহমেদ চৌধুরী বেলু, যুগ্ম সাধারণ সম্পাদক সিতার আহমেদ, খায়রুল আলম, কামরুরুজ্জামান আল রিয়াদ, সাংগঠনিক সম্পাদক জামাল আহমেদ দুলাল, তাহির মিয়া, মোশাররফ হোসেন সাহেদ, উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার, পৌর যুবলীগের সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক টিএম আফজাল, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব জামাল আহমেদ রাজ, পৌর শ্রমিক লীগের সভাপতি সালাউদ্দিন, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক ইয়াসিন আহমেদ স্বপন, যুগ্ম আহবায়ক শাহেদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি প্রসেনজিত দেব, সহ সভাপতি শেখ মো. জামাল, সাধারণ সম্পাদক কামরুল হাসান রাসেল, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান বিলাল, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সুমন, কলেজ ছাত্রলীগের সভাপতি জয়নাল সরদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ প্রমুখ।

সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শহীদ সকলের আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com