সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে ১২০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর সহায়তা বিতরণ

শায়েস্তাগঞ্জে ১২০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর সহায়তা বিতরণ

 

 লোকালয় ডেস্ক : বর্তমান করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবারে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুলাই) বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি এ সহায়তা খোয়াই আলাপুর আবাসনের ৪০, হামুয়া আবাসনের ৬০ ও চরহামুয়া আশ্রয়ণের ২০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

হামুয়া স্কুলপ্রাঙ্গণে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম আবাসন ও আশ্রয়ণবাসীর মাঝে এসব চাল বিতরণ করে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বুলবুল খান, আওয়ামী লীগ নেতা বাবুল অধিকারী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সামাদ মেম্বার, মেম্বার মুজিবুর রহমান মারাজ, মেম্বার শামীমুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা সুজন চৌধুরী, ইউনিয়ন যুবলীগ যুগ্ম-আহবায়ক দিলীপ দাস প্রমুখ ।

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, করোনা থেকে রক্ষায় মাস্ক পরতে হবে। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়া যাবে না। এ চাল জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন। এগুলো আপনাদের মাঝে বিতরণ করে দিয়েছি। এ পরিস্থিতিতে আপনাদের বিরাট উপকারে আসছে। জননেত্রী শেখ হাসিনার আপনাদের পাশে আছেন।

ইউএনও মো. মিনহাজুল ইসলাম বলেন- বর্তমান সরকার তৃণমূল মানুষের পাশে আছে। সরকার দরিদ্র লোকজনের কল্যাণে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এ পরিস্থিতিতে কাউকে না খেয়ে থাকতে হবে না। আশ্রয়ণবাসীর মাঝে চাল বিতরণ করে দিতে পেরে অত্যন্ত ভাল লেগেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com