শায়েস্তাগঞ্জে নতুন থানা ভবন পরিদর্শনে ডিআইজি।

শায়েস্তাগঞ্জে নতুন থানা ভবন পরিদর্শনে ডিআইজি।

শায়েস্তাগঞ্জে নতুন থানা ভবন পরিদর্শনে ডিআইজি।

মোঃ সনজব আলীঃ পুলিশের উপ মহাপরিদর্শক (ডিআইজি) মফিজ উদ্দিন আহম্মেদ বলেছেন, সবার গর্বের বিষয় যে, শায়েস্তাগঞ্জে সুন্দর থানা ভবন নির্মিত হয়েছে। দ্রুত উদ্বোধনের জন্য পুলিশের উর্ধতন দপ্তরে আলোচনা চলছে। আশাকরি সবার সহযোগিতায় সরকারি বরাদ্দের অর্থ দিয়ে সুন্দর একটি থানা ভবন উপহার দিতে পারব।

 

বৃহস্পতিবার বিকালে থানা ভবন পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন তিনি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার নুরুল ইসলাম, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) অজয় চন্দ্র দেবসহ আরো অনেকেই।

 

জানা যায়, ‘১০১ জরাজীর্ণ থানা ভবন উন্নয়ন প্রকল্পের’ আওতায় শায়েস্তাগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের উদয়ন আবাসিক এলাকায় বড়চর মৌজার ১ একর ৫৭ শতক জায়গায় নির্মিত হয়েছে চার তলা বিশিষ্ট আধুনিক থানা ভবন। ২০১৮ সালের নভেম্বর মাসে থানা ভবন নিমার্ণ কাজ শুরু হয়ে ২০২০ সালে ডিসেম্বর মাসে কাজ প্রায় শেষ হয়েছে।

 

গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে চার তলা বিশিষ্ট থানা ভবনের নির্মাণ কাজের ব্যয় মূল্য ধরা হয়েছে ৭ কোটি ২৮ লক্ষ ৭৪ হাজার ৮১৫ টাকা। তবে এই ভবনটি মুলত ছয় তলা পর্যন্ত করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com