সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ সভাপতি প্রসেনজিৎকে গ্রেফতারে দাবিতে বিক্ষোভ

শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ সভাপতি প্রসেনজিৎকে গ্রেফতারে দাবিতে বিক্ষোভ

ভারতে কর্ণাটকে মুসলমান ছাত্রী মুসকানকে কেন্দ্র করে ইসলাম নিয়ে ফেসবুকে উৎসকানিমুলক বক্তব্য পোষ্ট করায় শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রসেনজিৎ চন্দ্র দেবের বিরুদ্ধে ফুঁসে উঠে স্থানীয় মুসলিম সমাজ।
তাকে গ্রেফতার করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারণা করা হয়।
অবশেষে এ নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ থেকে বক্তারা প্রসেনজিৎকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
শুক্রবার (১১ ফেব্রুয়ারী) জুম্মা নামাজের পরে শায়েস্তাগঞ্জের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা বিক্ষোভ সহকারে স্টেশন রোডে মিলিত হন। পরিস্থিতি সামাল দিতে প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত হন উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল, শায়েস্তাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদ তালুকদার ইকবাল বলেন, ব্যক্তির দোষের কারনে দল কিন্তু দায়ভার নিবে না। প্রসেনজিতের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আবু জাহির নির্দেশ দিয়েছেন। আপনাদের সাথে আমরাও একমত, দোষি ব্যক্তিকে আইনের আওতায় আনা হোক।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম বলেন, অতিশীঘ্রই দোষীব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আপনার আমাদের উপর আস্থা রাখুন এবং সহযোগিতা করুন।
অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল বলেন, গতরাত থেকে তাকে ধরতে পুলিশ কাজ করছে। আমার তাকে খুজছি, এলাকায় পাইনি। তার মোবাইল নম্বর ট্যাকিং করে জানতে পারি সে সিলেটে অবস্থান করছে। আমরা আমাদের টিম সিলেটে পাঠিয়েছি। আশা করি শীঘ্রই তাকে আমরা ধরতে সক্ষম হবো। আপনার শান্ত থাকুন, সম্প্রীতি বজায় রাখুন।
এসময় বিক্ষোভকারীদের দাবীর মুখে উপস্থিত প্রশাসনের লোকজন আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রসেনজিৎ কে গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষোভ সাময়িক সময়ের জন্য স্থগিত করা হয়।
উল্লেখ্য, গত বছরের ১০ নভেম্বর রাতে চাঁদাবাজির মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি কুলাঙ্গার প্রসেনজিৎ চন্দ্র দেবকে গ্রেফতার করেছিল র‌্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com