শায়েস্তাগঞ্জে গরির রাতে নগদ টাকা ও গাঁজার আস্তানায় অভিযান, গ্রেপ্তার-৫

শায়েস্তাগঞ্জে গরির রাতে নগদ টাকা ও গাঁজার আস্তানায় অভিযান, গ্রেপ্তার-৫

শায়েস্তাগঞ্জে রাতে গাঁজার আস্তানায় অভিযান, গ্রেপ্তার-৫

মোঃ সনজব আলীঃ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে রাতে গাঁজার আস্তানায় পুলিশের অভিযান ২ কেজি গাঁজা ও সাড়ে ৬৫ হাজার টাকাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২১ ফেব্রুয়ারি) রাত ১২টায় এসব তথ্য নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব।

এর আগে রাত সাড়ে ৯টায় তার নির্দেশনায় এসআই সঞ্জিত চন্দ্রনাথের নেতৃত্বে এসআই স্বপন সরকার, এএসআই আবু সিদ্দিক, এএসআই লিটন চন্দ্র পাল, এএসআই তাফাজ্জুল হোসেনসহ একদল পুলিশ উপজেলার বাখরপুর নশাই মিয়ার ঘরে গাঁজার আস্তানায় অভিযান চালায়।

 

এ অভিযানে দুই কেজি গাঁজা ও নগদ সাড়ে ৬৫ হাজার টাকাসহ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার বাখরপুর গ্রামের নশাই মিয়ার স্ত্রী পরিস্কার বেগম (৪৫), মৃত আব্দুস ছত্তারের ছেলে আব্দুল মন্নান (৫৫), চুনারুঘাট উপজেলার লালচান্দ চা বাগানের মৃত নব কিশোর বিশ্বাসের ছেলে দীপক বিশ্বাস (২৫), লাখাই উপজেলার সোনাশ্বর বড়হাঁটির মৃত আব্দুর রশিদের ছেলে মো. শাহ আলম (৩৬) ও বরিশালের বাবুগঞ্জের ভুতুরদিয়ার সুলতান মাঝির ছেলে মো. আনোয়ার হোসেনকে (৩৫) গ্রেফতার হয়।

ওসি অজয় চন্দ্র দেব জানান, নশাই মিয়ার ঘরটি একটি গাঁজার আস্তানা। এখান থেকে গাঁজা বিক্রি করা হয়। এসব তথ্য জানার পর পুলিশ অভিযান পরিচালনা করে গাঁজা ও নগদ টাকাসহ ৫ জনকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com