শাহরুখের ছেড়ে দেয়া ছবিতে ভিকি

শাহরুখের ছেড়ে দেয়া ছবিতে ভিকি

শাহরুখের ছেড়ে দেয়া ছবিতে ভিকি
শাহরুখের ছেড়ে দেয়া ছবিতে ভিকি

বিনোদন ডেস্ক : ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক সারে জাহা সে আচ্ছা। অনেকদিন থেকেই শোনা যাচ্ছিল, সিনেমাটিতে রাকেশ শর্মার চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। কিন্তু সম্প্রতি বলিপাড়ায় গুঞ্জন উঠেছে ডন-থ্রি সিনেমার জন্য রাকেশ শর্মার বায়োপিক থেকে সরে দাঁড়িয়েছেন শাহরুখ।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সারে জাহা সে আচ্ছা সিনেমাটিতে শাহরুখের পরিবর্তে ভিকি কৌশলকে দেখা যাবে। তাকে চরিত্রটির জন্য উপযুক্ত মনে করছেন নির্মাতারা। বিষয়টি নিয়ে এ অভিনেতার সঙ্গে যোগাযোগও করেছেন। বক্স অফিসে ভিকির ধারাবাহিক সফলতার কারণেই তাকে বিবেচনায় এনেছেন তারা।

প্রাথমিকভাবে সিনেমাটিতে রাকেশ শর্মার চরিত্রে আমির খানকে ভেবেছিলেন নির্মাতারা। কিন্তু আমির সিনেমাটি থেকে সরে যান এবং তার পরিবর্তে শাহরুখকে নেয়ার সুপারিশ করেন। চরিত্রটিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন শাহরুখ। এমনকি চরিত্রটির জন্য নিজেকে প্রস্তুতও করছিলেন বলে শোনা যায়। পাশাপাশি তার নাম সুপারিশ করার জন্য আমিরকে ধন্যবাদও জানান তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ‘আমি আমিরকে ধন্যবাদ জানাই। সিনেমাটি তার করার কথা ছিল কিন্তু সে আমাকে ডেকে বলেছে, চরিত্রটি আমার সঙ্গে বেশি মানায়।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com