শার্শায় করোনা কেড়ে নিল জমজ ভাই-বোনের মৃত‍্যু

শার্শায় করোনা কেড়ে নিল জমজ ভাই-বোনের মৃত‍্যু

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনের ব্যবধানে জমজ ভাইবোন মারা গেছেন। তারা দুজনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসা নিচ্ছিলেন বলে তাদের বড় ভাই বাগআঁচড়া ডা. আফিল উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যাপক আতিয়ার রহমান জানিয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে সোমবার মারা যান আশুরা খাতুন সাথী (৪৫) আর শনিবার মারা যান মফিজুর রহমান (৪৫)। জমজ ভাইবোন মফিজুর রহমান ও আশুরা খাতুন সাথী শার্শা উপজেলার বড়বাড়িয়া গ্রামের ফরিদ মোড়লের সন্তান।

মফিজুর রহমানের বড় মেয়ে খাদিজা মইন আঁখি বলেন, করোনা সংক্রমণে কিডনি ও হার্টের সমস্যার কারণে তার বাবাকে ২৩ জুন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে ২৮ জুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শনিবার (৩ জুলাই) সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তারা ২ ভাই ২ বোন।

আশুরার স্বামী স্থানীয় চালিতাবাড়িয়া মাধ্যমিক বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আজিজ বলেন, তার শ্যালকের সংস্পর্শে থাকায় তার স্ত্রী করোনায় আক্রান্ত হন। শ্বাসকষ্ট শুরু হলে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৫ জুলাই) মারা যান। এক ছেলে ও দুই মেয়ের জননী আশুরা।

মফিজুর বাগআঁচড়া বাজারের একজন বিশিষ্ট সার ব্যবসায়ী ছিলেন। আর আশুরা নিজ বাড়িতে একটি গার্মেন্টের দোকান দেখাশুনা করতেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com