শাবিপ্রবির ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

শাবিপ্রবির ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

শাবিপ্রবির ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ
শাবিপ্রবির ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষার ফলাফল বুধবার সকাল ১১ টায় প্রকাশ করা হয়েছে। এই বছর সব ইউনিটে সম্মিলিত পাশের হার ৫১.২ শতাংশ।

বুধবার (৩০ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভা কক্ষে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এ তথ্য জানান।

এসময় উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড সাইফুল ইসলাম, ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড বেলাল উদ্দিন, সদস্য সচিব অধ্যাপক আনোয়ার হোসেনসহ সিন্ডিকেট, একাডেমিক কাউন্সিল ও ভর্তি কমিটির টেকনিক্যাল কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ফলাফল ওয়েবসাইটে ও এসএমএস’র মাধ্যমে জানা যাবে। ভর্তি পরীক্ষার ফলাফল জানতে যেকোনো মোবাইল অপারেটর থেকে SUST<space> RESULT<space><User ID / Admission Roll Number লিখে ১৬২৪২ এ এসএমএস করতে হবে এবং বিশ্ববিদ্যালয়ের admission.sust.edu ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্য জানা যাবে।

গত ২৬ অক্টোবর ‘এ’ ও ‘বি’ ইউনিটে বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবারের ২৮টি বিভাগে মোট ১ হাজার ৭০৩টি আসনের বিপরীতে আবেদন করেছিল ৭০ হাজার ৫৬২ জন শিক্ষার্থী। এর মধ্যে এ ইউনিটে ২৭০৩৮ জন এবং বি ইউনিটে আবেদন করেছে ৪৩৫২৪ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com