সংবাদ শিরোনাম :
শপথ নিলেন না ঐক্যফ্রন্টের বিজয়ী নেতারা!

শপথ নিলেন না ঐক্যফ্রন্টের বিজয়ী নেতারা!

শপথ নিলেন না ঐক্যফ্রন্টের বিজয়ী নেতারা!
শপথ নিলেন না ঐক্যফ্রন্টের বিজয়ী নেতারা!

ষ্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী সংসদ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হলো আজ। নির্বাচিত সকলেই এই শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিলেও শপথ পাঠে অংশ গ্রহণ করলেন না জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচিত ৭ জন সংসদ সদস্য।

আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানিয়েছেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টের কেউ আজ শপথ নেননি।’

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় সংসদ ভবনের নিচতলার শপথ কক্ষে এ নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। শপথ অনুষ্ঠানের শুরুতে স্পিকার প্রথমে নিজেই নিজের শপথ গ্রহণ করেন।

ঐক্যফ্রন্টের নির্বাচিত সংসদ সদস্যরা হলেন – মির্জা ফখরুল ইসলাম আলমগীর (বগুড়া-৬ আসন), মোশারফ হোসেন (বগুড়া-৪), জাহিদুর রহমান (ঠাকুরগাঁও-৩), আমিনুল ইসলাম (চাঁপাইনবাবগঞ্জ-২) ও হারুনুর রশিদ (চাঁপাইনবাবগঞ্জ-৩)। আর গণফোরামের দুই এমপি হলেন – সুলতান মোহাম্মদ মনসুর (মৌলভীবাজার-২) ও মোকাব্বির খান (সিলেট-২)।

এর আগে নির্বাচনে চরম ‘কারচুপি’ হয়েছে অভিযোগ করে পুনরায় নির্বাচনের দাবি করে নির্বাচন প্রত্যাখ্যান করেছে বিএনপি ও ঐক্যফ্রন্ট।

শপথের বিষয়ে বুধবার (২ জানুয়ারি) জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান সমন্বয়ক মোস্তফা মোহসীন মন্টু বলেছিলেন, ‘শপথ নেয়ার সময় বৃহস্পতিবারই শেষ হয়ে যাচ্ছে না।’

একাদশ জাতীয় নির্বাচনে ২৯৮টি আসনের মধ্যে মহাজোট ২৮৮টি, ঐক্যফ্রন্ট পেয়েছে ৭টি (বিএনপি ৫টি এবং গণফোরাম ২টি) ও ৩ জন স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন।

এদিকে পুনঃ নির্বাচনের দাবিতে বৃহস্পতিবার বিকেল ৩টায় নির্বাচন কমিশনে (ইসি) ঐক্যফ্রন্টের নেতারা স্মারকলিপি নিয়ে যাবেন বলেও জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com