শচীন্দ্র কলেজে ছুরিকাঘাতে ছাত্র খুন, প্রধান ৪ আসামী পলাতক

শচীন্দ্র কলেজে ছুরিকাঘাতে ছাত্র খুন, প্রধান ৪ আসামী পলাতক

হবিগঞ্জ শহরতলীর শচীন্দ্র ডিগ্রী কলেজে সুজন দাস (১৮) নামে এক ছাত্র প্রতিপক্ষ অপর সহপাঠীর ছুরিকাঘাতে নিহত হয়েছে। গতকাল (৮ মার্চ ২০১৭) বুধবার দুপুরে কলেজ গেটে এ ঘটনা ঘটে।

নিহত সুজন দাস বানিয়াচং উপজেলার ইসলামপুর গ্রামের হিরন দাসের পুত্র। সে কলেজের নিকটবর্তী আলমপুর গ্রামে আত্মীয়ের বাড়ি থেকে পড়ালেখা করতো। এ নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িতদের বিচারের দাবীতে আজ (০৯ মার্চ ২০১৭) বৃহস্পতিবার কলেজের শিক্ষার্থীরা কালোব্যাজ ধারণ ও শোকসভার আয়োজন করা করে।

এলাকাবাসী, পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা যায়, বিভিন্ন বিষয় নিয়ে শচীন্দ্র ডিগ্রী কলেজের দু’দল ছাত্রের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল রুবেল তার বন্ধুদের নিয়ে কলেজের গেটের বাহিরে সুজনের উপর আক্রমন চালায়। এক পর্যায়ে সুজন গুরুতর আহত হয়ে পড়লে তার সহপাঠীরা তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকেই রুবেল ও তার ঘনিষ্ট তিন বন্ধুর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

রুবেল এর সহযোগী তিনজন হলেন ফিউচার ব্রাইট ক্লাবের সভাপতি শেখ শাহাবউদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক অরবিন্দ শীল এবং প্রচার সম্পাদক কাজী হাবিবুর রহমান। ইতিমধ্যে হবিগঞ্জের পুলিশ সুপার ঘোষণা করেছেন, আসামীগনকে আইনের আওতায় এনে দিতে পারলে ১,০০০০০ টাকা পুরষ্কার প্রদান করা হবে। পুলিশ আসামীগনকে ধরার জন্যে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com