সংবাদ শিরোনাম :
লাখাইয়ে বিএনপি নেতাকর্মীদের সাথে সংঘর্ষ ॥ ১০ পুলিশসহ আহত ৫০

লাখাইয়ে বিএনপি নেতাকর্মীদের সাথে সংঘর্ষ ॥ ১০ পুলিশসহ আহত ৫০

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। গতকাল বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৬টায় উপজেলার বামৈ বাজারে বিএনপি সমাবেশ করে। এতে পুলিশ বাঁধা দিলে তাদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। তখন পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে। দীর্ঘ চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।
স্থানীয়রা জানান, সন্ধ্যায় বিএনপি নেতাকর্মীরা বামৈ বাজারে দলীয় কার্যালয়ে কর্মী সমাবেশ আহ্বান করে। উপজেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সমবায়বিষয়ক সম্পাদক জি কে গউছ। এ সময় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পুলিশ সমাবেশ দ্রুত শেষ করার তাগিদ দিলে নেতাকর্মীদের সঙ্গে তাদের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সমাবেশের চেয়ার ভাঙচুর করা হয়। সংঘর্ষ চলাকালে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।
এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুনু মিয়া বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। এতে ওসি (তদন্ত) চম্পক ধাম, এসআই দেবাশীষ, রাব্বীসহ ১০ পুলিশ আহত হয়েছে। এ বিষয়ে মামলা করা হবে। অপরদিকে বিএনপিরও বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয় বলে জানা গেছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com