লাউয়াছড়া থেকে উদ্ধার নবজাতকের পিতা গ্রেপ্তার

লাউয়াছড়া থেকে উদ্ধার নবজাতকের পিতা গ্রেপ্তার

লাউয়াছড়া থেকে উদ্ধার নবজাতকের পিতা গ্রেপ্তার
লাউয়াছড়া থেকে উদ্ধার নবজাতকের পিতা গ্রেপ্তার

মো: আব্দুর র‌হিম, মৌলভীবাজার: মৌলভীবাজারের লাউয়াছড়ার জানকিছড়া থেকে উদ্ধার নবজাতকের বাবা-মা কে সনাক্ত করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। একই সাথে শিশুটির মাকে ধর্ষণ ও শিশুটিকে হত্যাচেষ্টার অভিযোগে সন্তানের বাবা’কে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম মো: আব্দুর র‌হিমকে বিষয়টি নিশ্চিত করেছেন। রোববার বিকেলে শিশুটির নানী পারুল বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় তার মেয়েকে ধর্ষণ ও নাতনীকে হত্যা চেষ্টার অভিযোগ এনে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেন।

নবজাত‌কে নানী পারুল বলেন, আমার কিশোরী মেয়েকে নিয়ে আমি শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের ভাগলপুর গ্রা‌মে বসবাস কর‌ি। স্বামী না থাকায় খুব কষ্ট করেই চলে আমার সংসার।

জীবিকার সন্ধানে বাড়ি থেকে বের হওয়ার সুযোগে তার কিশোরী মেয়েকে পাশের বাড়ির সিএনজি ড্রাইভার দুই সন্তানের ‌পিতা অরুণ কর নানা প্রলোভন দেখিয়ে গত এক বছর ধরে ধর্ষণ করে আসছে।

আমার মেয়ে কিছুু বুঝে উঠার আগেই গ‌র্ভে সন্তান সম্ভবা হয়ে উঠে। এ সময় তার গর্ভপাত ঘটানোর চেষ্টা করা হয়। কিন্তু জন্মের আগে তাকে পৃথিবী থেকে তাড়িয়ে দিতে না পারলেও জন্মের পর তাকে নির্জন লাউয়াছড়া বনে নির্বাসনে দেয় অরুণ ও তার অপর দুই সহযোগী সদস্যরা।

শ্রীমঙ্গল থামার ও‌সি কে এম নজরুল ইসলাম বলেন, গত ২৪ এ‌প্রিল এই নবজাতক উদ্ধার হয়। আজ গোপন সংবাদের ভিত্তিতে শিশুটির বাবা মাকে সনাক্ত করি। পরে কিশোরী মেয়ের মা বাদী হয়ে তার মেয়েকে ধর্ষণ ও নাতনীকে হত্যা চেষ্টার অভিযোগ এনে মামরা দায়ের করেছে। ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় অরুন করকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটির বিষয়ে এখন আদালত সিদ্ধান্ত নিবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com