সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন হবিগঞ্জ শহরে মুন হাসপাতাল এবং চিকিৎসককে জরিমানা ঠাকুরগাঁওয়ে ধনীর মেয়েকে বিয়ে করার দায়ে গরিবের ছেলেকে গাছে বেধে নির্যাতন পর্তুগাল বিএনপির সভাপতি মাফিয়া ওলিউর দু’পুত্র ও সহোদর সহ পর্তুগাল পুলিশের খাঁচায় বন্দী হবিগঞ্জ বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার ইসলামে দান-সদকার সওয়াব অপরিসীম ৬ ঘণ্টা নয়, ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে মিরাজ জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী বিমানবন্দরে আরটিপিসিআর ল্যাব বসানোর অনুমোদন ৭ প্রতিষ্ঠানকে
লক্ষ্মীপুরে মমিন বাহিনীর বিরুদ্ধে ভুক্তভোগীদের মানববন্ধন

লক্ষ্মীপুরে মমিন বাহিনীর বিরুদ্ধে ভুক্তভোগীদের মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ এলাকার মমিন উল্লাহ নামের এক ব্যক্তিকে বাহিনী প্রধান ও ভুমিদস্যু আখ্যা দিয়ে মানববন্ধন করেছে ভুক্তভোগী বেশ কয়েকটি পরিবার। (আজ) রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচি পালন করে তারা।

মানববন্ধনে অভিযোগ করা হয়, সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ও সদর থানা এলাকার বেশ কয়েকটি পরিবার স্থানীয় মমিন উল্লাহর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছেন। খুন, চাঁদাবাজি, জোর জুলুম ও জাল দলিল করে জমি দখলসহ তার বাহিনী মিথ্যা মামলা দিয়ে স্থানীয় জনসাধারণকে হয়রাণি করছে বলে অভিযোগ করেন। এ ব্যাপারে লিখিতভাবে প্রশাসনিক প্রতিকার চেয়েও তা না পেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনায় ভুক্তভোগীরা দলবেঁধে মানবন্ধন করেন বলে জানান।

মানববন্ধনে মমিনউল্লাহকে ভুমিদস্যু ও ডাকাত আখ্যা দিয়ে বিভিন্ন ব্যানার পেস্টুন হাতে নিয়ে তার বিচারের দাবী জানান ভুক্তভোগীরা।
এসময় উপস্থিত ছিলেন, ভুক্তভোগী আনোয়ার হোসেন, হাসানুজ্জামান মাসুম, জামাল উদ্দিন, জহিরুল ইসলাম, ইসমাইল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com