সংবাদ শিরোনাম :
সাম্প্রদায়িক সম্প্রীতিকে এগিয়ে নিতে সকলের এক যোগে কাজ করার আহ্বান : আবু জাহির রাজধানীর বস্তি থেকে হবিগঞ্জের শিশুর মৃতদেহ উদ্ধার পার্কিং করা বাসে ৩০ কেজি গাঁজা, গ্রেফতার ৩ ‘বাবা নির্যাতন সহ্য করতে পারছি না, আমাকে উদ্ধার করো : সৌদি থেকে মেয়ের আকুতি ভারতের ত্রিপুরায় প্রচুর বৃষ্টিপাত হওয়ায় খোয়াই নদীর পানি বৃদ্ধি রাস্তায় পড়ে থেকে নষ্ট হচ্ছে টেলিফোন বক্স ॥ দেখার যেনো কেউ নেই শায়েস্তানগর হকার মার্কেট দখল করে ব্যবসা ॥ নেয়া হয়েছে অবৈধ বিদ্যুত সংযোগ হবিগঞ্জ শহরে ব্যাটারী চালিত রিকশার বিরুদ্ধে অভিযান বাধা দিলেই খুন করত শুক্কুর আলী-দিদার আগামী ৮ অক্টোবর হবিগঞ্জে শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সব গণপরিবহন বন্ধ
রেমিট্যান্স ও প্রবাসীদের সুবিধা বাড়াতে ১৩ সুপারিশ

রেমিট্যান্স ও প্রবাসীদের সুবিধা বাড়াতে ১৩ সুপারিশ

আমিরাতের বাংলাদেশ প্রেস ক্লাব আয়োজিত ‘বৈশ্বিক অর্থনৈতিক সংকটে প্রবাসীদের ভাবনা ও করণীয়’ শীর্ষক এই বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় আমিরাতে বসবাসরত প্রবাসীদের সংকট কাটিয়ে উঠতে কৌশলী হওয়ার আহ্বানও জানান বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেলসহ আগত অতিথিরা।

বৈঠকে দেশ থেকে যাওয়া তিন সাংবাদিকসহ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল, এনআরবি ব্যাংকের চেয়ারম্যানসহ আরও অনেকে অংশ নেন।

বাংলাদেশ কনস্যুলেট দুবাইয়ের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন বলেন, এখানে ফিলিপিনোরা যে লেভেলে কাজ করেন, সেই লেভেলে আমরা কেন কাজ করতে পারি না? যেমন- ফ্রন্ট ডেস্ক বা সার্ভিস সম্পর্কিত কাজে আমাদের আচরণগত সমস্যা আছে।

আলোচনায় রেমিটেন্স প্রবাহ বাড়ানোতে বিভিন্ন বিষয়ে পদক্ষেপ নেয়ার সুপারিশ করেন বক্তারা।

বাংলাদেশ কনস্যুলেট দুবাইয়ের কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান বলেন, টাকা পাঠানোর বিষয়ে ইসলামী ব্যাংক যেকোনো ব্যাংকের চেয়ে দ্বিগুণ গতিতে কাজ করছে।

বাংলাদেশ বিমান দুবাইয়ের রিজিওনাল ম্যানেজার সাকিয়া সুলতানা বলেন, আমরা শুধু ব্যবসা করছি না, পাশাপাশি মানুষকে সেবাও দিয়ে যাচ্ছি। আমাদের যদি আরও ফ্লাইট বাড়ানো হয়, তবে ভালো হবে। আমি মনে করি, দুইটি ফ্লাইটই যথেষ্ট না। ফ্লাইট আরও বাড়ানো দরকার।

এ সময় সোনা চোরাচালান প্রতিরোধে সরকারকে আরও কঠোর হওয়ার তাগিদ দেন বক্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com