রাষ্ট্রপতি ও সিইসির কাছে সময় চেয়ে যুক্তফ্রন্টের চিঠি

রাষ্ট্রপতি ও সিইসির কাছে সময় চেয়ে যুক্তফ্রন্টের চিঠি

রাষ্ট্রপতি ও সিইসির কাছে সময় চেয়ে যুক্তফ্রন্টের চিঠি
রাষ্ট্রপতি ও সিইসির কাছে সময় চেয়ে যুক্তফ্রন্টের চিঠি

লোকালয় ডেস্কঃ আসন্ন নির্বাচন নিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে আলোচনার জন্য সময় চেয়ে চিঠি দিয়েছে যুক্তফ্রন্ট।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে আলোচনার জন্য সময় চেয়ে চিঠি দিয়েছেন যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীও (বি. চৌধুরী)। আর সিইসি কে এম নুরুল হুদার সঙ্গে আলোচনার জন্য সময় চেয়ে চিঠি দিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব অবসরপ্রাপ্ত মেজর আবদুল মান্নান।

৬ নভেম্বর, মঙ্গলবার সকাল ১০টার দিকে বঙ্গভবনে রাষ্ট্রপতির কাছে বি. চৌধুরীর চিঠি এবং পরে নির্বাচন কমিশনে সিইসির কাছে মেজর মান্নানের চিঠি পৌঁছে দেন বিকল্পধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।

রাষ্ট্রপতির কাছে লেখা চিঠিতে বি. চৌধুরী বলেন, ‘যুক্তফ্রন্টের নেতৃবৃন্দ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আপনার (রাষ্ট্রপতির) সঙ্গে আলোচনা করতে আগ্রহী। সংবিধান অনুসারে নির্বাচনের মূল পরিচালক নির্বাচন কমিশন।’

‘নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশন সম্পূর্ণভাবে রাষ্ট্রপতির অধীনে ন্যস্ত। সেই হিসাবে নির্বাচন প্রক্রিয়া নিরপেক্ষ করার লক্ষ্যে আপনার মাধ্যমে নির্বাচন কমিশনের ক্ষমতা ও দায়িত্ব সম্পর্কে আলোচনা করতে চাই।’

আগামী ৭ নভেম্বরের মধ্যে সময় নির্ধারণের জন্য রাষ্ট্রপতির প্রতি অনুরোধ জানিয়েছেন বি. চৌধুরী।

অবসরপ্রাপ্ত মেজর আবদুল মান্নান তার চিঠিতে একটি প্রতিনিধি দল নিয়ে নির্বাচন ইস্যুতে সিইসির সঙ্গে আলোচনার জন্য ৯ নভেম্বরের মধ্যে সময় চেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com