সংবাদ শিরোনাম :
হবিগঞ্জের চুনারুঘাটে ধর্ষনের অভিযোগে দুই যুবক আটক বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ হবিগঞ্জের চুনারুঘাটে বিশেষ অভিযানে পলাতক আসামী সবুজ গ্রেফতার স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা, পুলিশের এএসআই ক্লোজড যে শহরে মসজিদ নিষিদ্ধ, মসজিদ নির্মাণ করতে চাইলেই দিতে হবে প্রাণ! লাগেজ নিচ্ছেন স্ত্রী, ক্র্যাচে ভর দিয়ে হাঁটছেন মাহমুদউল্লাহ! সাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে ১১ লাখ টাকা লেনদেনের সময় আটক ২ ‘রেললাইন ও সেতুগুলো ব্রিটিশ আমলের হওয়ায় ঝুঁকিপূর্ণ’- রেলমন্ত্রী ‘নির্বাচনে আওয়ামী লীগের হয়েই খেলেছেন ড. কামাল’- নাসিম ‘সাম্প্রদায়িক শক্তি বড় ধরনের হামলার প্রস্তুতি নিচ্ছে’
রাজধানীতে গলায় ফাঁস দিয়ে ২ ব্যক্তির আত্মহত্যা

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে ২ ব্যক্তির আত্মহত্যা

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে ২ ব্যক্তির আত্মহত্যা
রাজধানীতে গলায় ফাঁস দিয়ে ২ ব্যক্তির আত্মহত্যা

ঢাকা: রাজধানীর গুলশানে একেএম সালাউদ্দিন (৪০) ও কামরাঙ্গীরচরে হানিফ হাওলাদার (৩৫) নামে দুই ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (১৩ জানুয়ারি) সকালে পুলিশ পৃথক স্থান থেকে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠায়। সালাউদ্দিন খুলনার খালিশপুর উপজেলার আইয়ুব আলীর ছেলে। তিনি গুলশানের ৯৫ নম্বর রোডের হোটেল সেন্টার পয়েন্টে চাকরি করতেন ও থাকতেন ওই হোটেলের একটি কক্ষে।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নুল আবেদীন জানান, শনিবার (১২ জানুয়ারি) দিনগত রাত দেড়টায় ওই হোটেলর চতুর্থ তলার সালাউদ্দিনের রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে রশি পেচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠান। সুরতহাল প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, সালাউদ্দিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সালাউদ্দিনের খালাতো ভাই শেখ মো. কামাল হোসেন জানান, গুলশানের হোটেল সেন্টার পয়েন্টে রিসিপশনিস্ট হিসেবে কাজ করতেন সালাউদ্দিন। এক নারীর  সঙ্গে ফেসবুকের মাধ্যমে তার প্রেম হয়। পরে দুই সন্তানের জননী ওই নারীকে বিয়ে করেন তিনি। এরপর থেকে পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে যান সালাউদ্দিন।

তিনি বলেন, আজই তার মৃত্যুর বিষয়টা জানেছি। পুলিশের কাছ থেকে আরও শুনেছি গত দুই মাস আগে থেকেই ওই নারীর সঙ্গে সালাউদ্দিনের কোনো সম্পর্ক নেই।

এদিকে সকালে রাজধানীর কামরাঙ্গীরচরের ঝাউলাহাটির একটি বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেন হানিফ। পরে তার স্ত্রী রিনা আক্তার হানিফকে ঝুলন্ত অবস্থায় দেখে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হানিফের টেইলার্সের কর্মচারী মো. আলাল জানান, কামরাঙ্গীরচরের ঝাউলাহাটিতে হানিফের নিজস্ব টেইলার্সের দোকান রয়েছে। তার বাসা ঝাউলাহাটি চৌরাস্তার দুই নম্বর গলিতে। সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, হানিফের মরদেহ মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com