রাঙ্গাবালীতে দুই মাদক ব্যবসায়ী আটক, দুই পুলিশকে পুরষ্কার দিলেন ওসি

রাঙ্গাবালীতে দুই মাদক ব্যবসায়ী আটক, দুই পুলিশকে পুরষ্কার দিলেন ওসি

রাঙ্গাবালী (পটুয়াখালী) সংবাদাদাতা

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বসার তালুকদার (২৯) ও সজিব চৌকিদার (২৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার ফুলখালী খেয়াঘাট থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৮০ পিচ ইয়াবা এবং ১০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। এতে সন্তুষ্ঠ হয়ে অভিযানে অংশ নেওয়া দুই পুলিশকে তিন হাজার টাকা পুরষ্কার দিয়েছেন রাঙ্গাবালী থানার ওসি।

রাঙ্গাবালী থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফুলখালী খেয়াঘাট এলাকায় রাঙ্গাবালী থানার এএসআই মাইনুল হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে ১৮০ পিচ ইয়াবাসহ বসার তালুকদার এবং ১০ গ্রাম গাঁজাসহ সজিব চৌকিদারকে আটক করা হয়। আটককৃত বসার উপজেলার ফুলখালী গ্রামের আফছের তালুকদারের ছেলে এবং সজিব একই এলাকার সবুজ চৌকিদারের ছেলে। এদিকে, আটককৃত দুই মাদক ব্যবসায়ীকে থানায় নিয়ে আসলে সন্তুষ্ঠ হয়ে মাদক অভিযানে আরও উৎসাহ বাড়াতে এএসআই মাইনুল হাসান ও কনেস্টবল মহসিনকে তিন হাজার টাকা পুরষ্কার দেন ওসি মিলন কৃষ্ণ মিত্র।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, ‘আটককৃত বসার তালুকদার ও সজিব চৌকিদার এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’ পুরষ্কারের বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, ‘ভবিষ্যতে মাদক অভিযানে আরও উৎসাহ বাড়াতে এএসআই ও কনেস্টবলকে আমি ব্যক্তিগতভাবে পুরষ্কার দিয়েছি।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com