যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র প্রবাসীদের সংগঠন ‘হৃদ্যতা’র উদ্যোগে হবিগঞ্জে বিনামূল্যে অক্সিজেন সাপোর্ট সেন্টার চালু

যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র প্রবাসীদের সংগঠন ‘হৃদ্যতা’র উদ্যোগে হবিগঞ্জে বিনামূল্যে অক্সিজেন সাপোর্ট সেন্টার চালু

ষ্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী বলেছেন, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র প্রবাসীদের সংগঠন হৃদ্যতার মানবিক কর্মকান্ড হবিগঞ্জবাসীর হৃদয় ছুঁয়েছে। হৃদ্যতা মানবসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। সংকটময় মুহুর্তে প্রবাসে থেকেও দেশের মানুষের কল্যাণে বিনামূল্যে করোনা আক্রান্ত রোগীদের সেবায় অক্সিজেন সাপোর্ট সেন্টার খুলে প্রবাসীদের ভাবমূর্তি উজ্জল করেছে। হৃদ্যতা মানব সেবায় অরো এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যাক্ত করে পুলিশ সুপার বলেন, আমি হৃদ্যতার উত্তোরত্তর সাফল্য কামনা করছি।

পুলিশ সুপার এস এস মুরাদ আলি বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান শাহীন, যুক্তরাষ্ট্র প্রবাসী বদরুল আলম শাহীন, সফিক মিয়া এবং মীর আবুল বাশার সোহেল ও তার পরিবারের দেয়া করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সাপোর্ট সেন্টারের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাভিশনের হবিগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ নাহিজের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেসুর রহমান উজ্জল ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর থানার ওসি মোঃ মাসুক আলী, হবিগঞ্জে প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, হারুনুর রশীদ চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সোহেল, হবিগঞ্জ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নুর উদ্দীন, মানব কন্ঠের জেলা প্রতিনিধি পাবেল খান চৌধুরী, ব্যবসায়ী আজহারুল ইসলাম উজ্জল, হৃদ্যতা প্রতিনিধি বিমান ভুষন ধর ও উত্তম রায় প্রমূখ। উল্লেখ্য করোনা রোগীদের জন্য বিনামূল্যে হৃদ্যতার উদ্যোগে ৮টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে এ সাপোর্ট সেন্টার চালু করা হয়েছে। যে কোন সংকাটাপন্ন রোগী নিম্নোক্ত টেলিফোন নম্বরে যোগাযোগ করলে ২৪ ঘন্টা এ সার্ভিস পাবেন। যোগাযোগঃ মোহাম্মদ নাহিজ (০১৭১১৯৮৩৩০২), বিমান ভূষন (০১৭১২১১২৫৫৪), মানব কান্তি পাল (০১৭১২৬৫৫৩৯৬), উত্তম রায় (০১৭৪০৪৫৪৩৪২), মোঃ রাজন (০১৭৪৯৯২৬৮২৬), তাসফিকুর রহমান শান্ত (০১৭৫৮১৩১৬৭৩)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com