যারা আন্দোলনে ব্যর্থ, তারা কোনদিন বিজয়ী হতে পারে না: সেতুমন্ত্রী

যারা আন্দোলনে ব্যর্থ, তারা কোনদিন বিজয়ী হতে পারে না: সেতুমন্ত্রী

যারা আন্দোলনে ব্যর্থ, তারা কোনদিন বিজয়ী হতে পারে না: সেতুমন্ত্রী
যারা আন্দোলনে ব্যর্থ, তারা কোনদিন বিজয়ী হতে পারে না: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ভোলা- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি পথহারা পথিকের মত দিশেহারা। তারা নালিশ পাটি নামে পরিচতি। তারা আন্দোলনে ব্যার্থ, নির্বাচনেও ব্যর্থ। এদেশের ইতিহাসে আছে যারা আন্দোলনে ব্যর্থ হয় তারা কোনদিন বিজয়ী হতে পারে না। আন্দোলনে বিজয়ীরাই নির্বাচনে বিজয়ী হয়।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে ভোলার চরফ্যাসনে উপজেলা আওয়ামী লীগের সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোলায় সম্প্রতি ঘটে যাওয়া সহিংসতার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপি শুধু ইস্যু খুঁজে বেড়ায়, তারা ওই ঘটনা নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করেছিলো, কিন্তু তারা তা করতে পারেনি। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন ঘটনার সাথে যারা জড়িত তাদের কেউ ছাড় পাবে না।

সড়ক পরিবহন ও নৌ পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এ সময় ভোলার-চরফ্যাসন-বাবুরহাট সড়ক প্রশস্তকরণে ১ হাজার কোটি টাকা বরাদ্দের ঘোষণা দেন।

এর আগে মন্ত্রী ২৪ কোটি টাকা ব্যায়ে নির্মিত চরফ্যাসন-বেতুয়া সড়কের উদ্ধোধন করেন। এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, দুনীর্তিবিরোধী শুদ্ধ অভিযান চলমান রয়েছে এবং তা চলবে। যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও অপকর্ম করে, বিশেষ করে যারা ক্যাসিনোর সাথে জড়িত তাদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার শুদ্ধ অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান শুধু ঢাকায় সীমাবদ্ধ নয়, সারাদেশে।

তিনি আরো জানান, যতদিন পর্যন্ত দেশে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি নিয়ন্ত্রনে না আসবে ততদিন এ অভিযান অব্যাহত থাকবে। এখানে কোন বিরতি নেই।

মন্ত্রী বলেন, নিজেদের ঘর থেকেই শুদ্ধ অভিযান শুরু করেছে, শুধু ঘর নয়, নিজেদের আত্মীয় স্বজনও এ অভিযানে টার্গেট হয়েছে। কাজেই কোন রাখব-বোয়াল এ থেকে রক্ষা পাবে না। যারা অভিযুক্ত তারা সবাই নজরদারিতে আছে। শুদ্ধি অভিযানের কোন শিথিলতা নেই।

উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত আ’লীগের সমাবেশের সভাপতিত্ব করেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

অন্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি প্রমুখ উপস্থিত ছিলেন। সমাবেশের উপস্থাপনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com