মুরগী হাতে ঝুলিয়ে ফটো তুলে বিতর্ক সৃষ্টি

মুরগী হাতে ঝুলিয়ে ফটো তুলে বিতর্ক সৃষ্টি

মুরগী হাতে ঝুলিয়ে ফটো তুলে বিতর্ক সৃষ্টি
মুরগী হাতে ঝুলিয়ে ফটো তুলে বিতর্ক সৃষ্টি

লোকালয় ডেস্কঃ বাংলাদেশি বিজ্ঞাপনী সংস্থা, মডেল এজেন্সি নোভা স্টুডিওর একটি ছবি নিয়ে চলছে তুমুল সমালোচনা। এতে দেখা যায়, একজন মডেল দুটি মুরগিকে উল্টো করে ঝুলিয়ে দাঁড়িয়ে আছেন।

গত ২৮ মে, মঙ্গলবার ওই ছবিটি নোভা স্টুডিও প্রোডাকশনের ফেসবুক পেজে পোস্ট করা হয়। এরপর থেকেই ছবিটিকে ঘিরে ফেসবুকে শুরু হয়েছে সমালোচনা।

নোভা স্টুডিওর পেজের ওই পোস্টের কমেন্টে সমালোচনার পাশাপাশি এমন কাণ্ডের প্রতিবাদ জানানো হয়।

মেহজাবিন বাঁধন নামের একজন উক্ত পোস্টের নিচে মতামত লিখেন, ‘কোনো প্রাণীকে এভাবে উল্টো করে ঝুলিয়ে রাখা এক ধরনের নিষ্ঠুরতা। যা বাংলাদেশসহ আরও অনেক দেশে শাস্তিযোগ্য অপরাধ।’

মেহেদী হাসান নামের একজন ফেসবুক ব্যবহারকারী ছবিটি শেয়ার করে লিখেন, ‘বাংলাদেশের প্রাণী অধিকারে নাকি নতুন আইন করছে যে, মুরগি উল্টো করে ঝুলিয়ে নিয়ে গেলে শাস্তি।’

সুলতান আহমেদ নিলয় নামে একজন ছবিটি শেয়ার করে লিখেন, ‘মুরগি উল্টো করে ঝোলালে ২০০ টাকা জরিমানা।’ এ ছাড়াও তিনি ওই ছবির ফটোগ্রাফারের ওপর ক্ষোভ প্রকাশ করেন।

এমন আরও অনেকে ছবিটি শেয়ার করে সমালোচনা করছেন। নোভা স্টুডিও প্রোডাকশনের পেজ থেকে জানা যায়, এ শুটের মেকআপ আর্টিস্ট টিনা লিও, স্টাইলে ছিলেন আয়েশা বারেভা ও কারোলিনা পাভ্লোস্কায়া। ছবিটি তুলেছেন আর্টেম পমেনচাক নামের একজন রাশিয়ান ফটোগ্রাফার।

এ বিষয়ে নোভা স্টুডিও প্রোডাকশনের পক্ষ থেকে মডেলের নাম ও ছবি তোলার কারণ সম্পর্কে এখন পর্যন্ত কিছু জানানো হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com