মি. ওয়ার্ল্ডের সেরা ৩০-এ ফাহিম

মি. ওয়ার্ল্ডের সেরা ৩০-এ ফাহিম

মি. ওয়ার্ল্ডের সেরা ৩০-এ ফাহিম
মি. ওয়ার্ল্ডের সেরা ৩০-এ ফাহিম

আগামী ২৩ আগস্ট ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় হতে যাচ্ছে মিস্টার ওয়ার্ল্ডের চূড়ান্ত প্রতিযোগিতা। আর এতে লাল-সবুজের প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন মাহাদী হাসান ফাহিম।

ইতোমধ্যে তিনি প্রতিযোগিতার সেরা ৩০-এ স্থান করে নিয়েছেন। আর পারফর্মেন্সের বিবেচনায় বেশ ভালো অবস্থানে আছেন এই বাংলাদেশি যুবক।
জানা যায়, ৩০ জনের পাঁচটি গ্রুপের সেরাদের নির্বাচন চলছে। এগুলো হলো- স্পোর্টস, এক্সট্রিম, মডেল, মাল্টিমিডিয়া ও ট্যালেন্ট হান্ট।
এখান থেকে সেরা পাঁচজন ও বিচারকদের তরফ থেকে সাতজন মোট ১২ জন সেমিফাইনালে যাবে। এরপর ২৩ আগস্ট রাতে হবে চূড়ান্ত প্রতিযোগিতা। সেই মঞ্চে যাওয়ার জন্য ফাহিমের প্রয়োজন ভোট।
ফাহিম বলেন, ‘সবার কাছে আমি অনেক কৃতজ্ঞ। আমাকে এতো ভালোবাসার জন্য; সমর্থনের জন্য। সোশাল মিডিয়াতে আপনাদের অনেক সমর্থন পাচ্ছি, আমি খুবই খুশি। এবার আরেকটু বেশি সক্রিয় হতে হবে। আমাকে ভোট করতে হবে।’
বেশ কিছু মাধ্যমের একটি ব্যবহার করে ফাহিমকে ভোট করা যাবে। তাকে সেরাদের সেরা করতে ভোট করা যাবে ২১ আগস্ট পর্যন্ত। অনলাইন ভোটের জন্য লিংক:

ফেসবুক, জিমেইল অথবা ইনস্ট্রাগ্রামের মাধ্যমে লগইন করে ভোট করতে হবে। সেই সাথে ফেসবুক পেজ, https://www.facebook.com/Mr-World-Bangladesh-2115223965257773/ এ ফাহিমের সব পোস্ট লাইক ও কমেন্টও করতে হবে। এগুলোও ভোটের রেটিং বাড়াবে।
পাশাপাশি ইনস্ট্রাগ্রাম অফিসিয়াল পেজে (Instagram – Mrworld.official) টেক্সট করে ফাহিমের একটা ছবি পাঠাতে হবে এবং লিখতে হবে, ‘সাপোর্টিং বাংলাদেশ’।

২৩ আগস্ট ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় শুরু হবে মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে। অনুষ্ঠানটি সরাসরি প্রচার করবে জুম টেলিভিশন। রবিবার সন্ধ্যায় এমনটাই জানিয়েছেন মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ অংশের অনুমোদিত আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।
এবারের মিস্টার বাংলাদেশে দেড় শতাধিক দেশ অংশ নেয়। সেখানে থেকে সেরা ৭২-্রএর পর এখন ৩০ জনের লড়াই চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com