মির্জাপুরে গোপন আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৫ জনকে আটক

মির্জাপুরে গোপন আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৫ জনকে আটক

মির্জাপুরে গোপন আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৫ জনকে আটক
মির্জাপুরে গোপন আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৫ জনকে আটক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে গোপন আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৫ জনকে আটক করা হয়েছে।

রোববার (৫ মে) বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত ৫ তলা নির্মাণাধীন ভবনের দো’তলায় গোপন আবাসিক হোটেল কথিত রাজ গেষ্ট হাউজে অভিযান চালায় উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

ঐ সময় আপত্তিকর অবস্থায় ২ যুবতী ও ৩ যুবককে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক।

সংশিষ্ট সূত্রে জানা গেছে, ঐ স্থানে দীর্ঘদিন যাবৎ গোপনে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে এ অভিযোগের ভিত্তিতে গোড়াই এলাকার কথিত রাজ গেষ্ট হাউজে অভিযান পরিচালনা করলে সে সময় আপত্তিকর অবস্থায় ৫ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার নানশ্রী গ্রামের সেলিম মিয়ার স্ত্রী তৃষ্ণা আক্তার বৃষ্টি (১৯), গাজীপুর জেলার শ্রীপুর গ্রামের ইসমাঈল হোসেনের মেয়ে সিমরান (১৯) ও একই জেলার কাপাসিয়া থানার ভিটিপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৭), খুলনা জেলার পূর্ব রূপসা থানার রামনগর গ্রামের কেরামত আলী বিশ্বাসের ছেলে মনির বিশ্বাস (২৮), সিলেট জেলার শাহ্পরান থানার পূর্ব কশিকা গ্রামের মৃত: আব্দুর রহমানের ছেলে শরীফ আহম্মেদ (৩৫)।

তবে সেখান থেকে হোটেলের ম্যানেজার প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে ভবন মালিকের নাম নিশ্চিত হওয়া যায়নি। সে সময় ৫ তলা নির্মাণাধীন ভবনটি সিলগালা করে দেয়া হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানান, দীর্ঘদিন যাবৎ আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছিলো এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়। আটককৃতদের দন্ডবিধির ১৮৬০’র ২৯১ ও ২৯৪’র ‘ক’ ধারা মোতাবেক ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এদের মধ্যে ১ জনকে এ কাজে সহযোগিতা করার জন্য ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদন্ড দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com