সংবাদ শিরোনাম :
মাহিরা খানের ধূমপানের ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিও)

মাহিরা খানের ধূমপানের ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিও)

মাহিরা খানের ধূমপানের ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিও)
মাহিরা খানের ধূমপানের ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিও)

বিনোদন ডেস্কঃ গতবছর পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ধূমপান করে সমালোচিত হয়েছিলেন। সেই সময়ের কয়েকটি ছবি প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায়। শুধু ধূমপান নয়, মাহিরার পেছনখোলা পোশাক নিয়েও কম বিতর্ক হয়নি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে আবারও ধূমপান বিতর্কে জড়ালেন মাহিরা। তার প্রকাশ্যে ধূমপানের আরেকটি ভিডিও সামনে আসতেই সমালোচনা শুরু হয়েছে।

একটি শো-তে অংশগ্রহণ করার আগে ধূমপান করা অবস্থায় ক্যামেরায় ধরা পড়েন মাহিরা। সেই ভিডিওটি প্রকাশ পেতেই সমালোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। নায়িকার নিন্দা করছেন তার ভক্তরা। ৩৩ বছর বয়সী মাহিরাকে কেউ ‘নেশাখোর’, ‘অশ্লীল’, আবার কেউ ‘নির্লজ্জ’ বলে আক্রমণ করেন। কেউ আবার ‘ধূমপান ক্ষতিকর’ বলে নায়িকাকে সতর্কও করেন।

যদিও কয়েকজন ভক্ত মাহিরার পক্ষে দাঁড়িয়েছেন। ব্যক্তিগত জীবনে মাহিরা কী করবেন, কোথায় যাবেন আর কী পরবেন, তা নিয়ে প্রশ্ন তোলার অধিকার কারও নেই বলেও মন্তব্য করেন কেউ কেউ।

রণবীরের সঙ্গে ভাইরাল হওয়া ধূমপানের ছবি প্রসঙ্গে কয়েকদিন আগেই মাহিরা বলেছিলেন, তিনি পাকিস্তানের মেয়ে। সেখানকার মানুষরা তাকে ভালোবাসেন। ব্যক্তিগত মুহূর্তে তাকে ধূমপান করতে দেখে তাদের খারাপ লাগে। তাই তারা প্রতিক্রিয়া দিয়েছিলেন।

অবশ্য সাম্প্রতিক সমালোচনা প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি মাহিরা খান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com