সংবাদ শিরোনাম :
মাহমুদুর রহমানের বিরুদ্ধে আবারও মানহানির মামলা

মাহমুদুর রহমানের বিরুদ্ধে আবারও মানহানির মামলা

মাহমুদুর রহমানের বিরুদ্ধে আবারও মানহানির মামলা
মাহমুদুর রহমানের বিরুদ্ধে আবারও মানহানির মামলা

বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে ‘সন্ত্রাসের জনক ও বাংলাদেশে সন্ত্রাসীর আমদানিকারক’ মন্তব্য করে বক্তব্য দেওয়ায় আমার দেশ পত্রিকার (বর্তমানে বন্ধ) ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে হাজার কোটি টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (০৬ মার্চ) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একেএম মঈন উদ্দিন সিদ্দিকী বেলা ১১টার দিকে মামলাটির শুনানি গ্রহণ করে আগামী ১৭ এপ্রিলের মধ্যে ঘটনাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন দেওয়ার জন্য তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন।

বাদী নিজে ও তার আইনজীবী আবুল কালাম আজাদ উপরোক্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১ মার্চ বগুড়ার একটি হোটেলে সাংবাদিক ও পেশাজীবীদের সঙ্গে মতবিনিময়ের সময় মাহমুদুর রহমান মন্তব্য করে বলেন ‘বাংলাদেশে সন্ত্রাসের আমদানিকারক বর্তমান তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। আমার যারা বয়সে প্রবীণ তারা জানি বাংলাদেশে সন্ত্রাসের জনকের নাম হচ্ছে হাসানুল হক ইনু।’

বাদীর অভিযোগ আসামির বক্তব্য ইউটিউবে প্রচারিত হওয়ায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও বাংলাদেশের নাগরিক হিসেবে তার মানহানি ঘটেছে। এ জন্য তিনি এক হাজার কোটি টাকার মানহানিকর মামলা করেছেন বলে উল্লেখ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com