সংবাদ শিরোনাম :
সাম্প্রদায়িক সম্প্রীতিকে এগিয়ে নিতে সকলের এক যোগে কাজ করার আহ্বান : আবু জাহির রাজধানীর বস্তি থেকে হবিগঞ্জের শিশুর মৃতদেহ উদ্ধার পার্কিং করা বাসে ৩০ কেজি গাঁজা, গ্রেফতার ৩ ‘বাবা নির্যাতন সহ্য করতে পারছি না, আমাকে উদ্ধার করো : সৌদি থেকে মেয়ের আকুতি ভারতের ত্রিপুরায় প্রচুর বৃষ্টিপাত হওয়ায় খোয়াই নদীর পানি বৃদ্ধি রাস্তায় পড়ে থেকে নষ্ট হচ্ছে টেলিফোন বক্স ॥ দেখার যেনো কেউ নেই শায়েস্তানগর হকার মার্কেট দখল করে ব্যবসা ॥ নেয়া হয়েছে অবৈধ বিদ্যুত সংযোগ হবিগঞ্জ শহরে ব্যাটারী চালিত রিকশার বিরুদ্ধে অভিযান বাধা দিলেই খুন করত শুক্কুর আলী-দিদার আগামী ৮ অক্টোবর হবিগঞ্জে শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সব গণপরিবহন বন্ধ
মাহমুদউল্লাহকে ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা

মাহমুদউল্লাহকে ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নির্বাচক মিনাহজুল আবেদীন নান্নু বুধবার দুপুর আড়াইটায় বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের এই দল ঘোষণা করেন। এছাড়া দলের সাথে স্ট্যান্ডবাই হিসেবে আছেন চারজন।

বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহর বাদ পড়া ছাড়া বাংলাদেশ দলে বড় কোনো চমক নেই। নির্বাচকরা অভিজ্ঞ, পারফরমার এবং সম্ভাব্য সেরাদেরই সুযোগ দিচ্ছেন বিশ্বকাপে। চোটমুক্ত হয়ে লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি অনুশীলন ম্যাচ খেলে কোচের দৃষ্টি কেড়েছেন। টানা ব্যর্থতায় গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দল থেকে বাদ পড়া সৌম্য সরকারকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে। দলে ফিরেছেন হাসান মাহমুদ।

দল থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয়, নাঈম শেখ, পারভেজ হোসেন ইমন, মাহমুদউল্লাহ রিয়াদ। মুশফিকুর রহিম এশিয়া কাপের পরপরই এই ফরম্যাট থেকে সরে দাঁড়িয়েছেন।

আগামী ২৪ অক্টোবর বাছাইপর্ব পেরিয়ে আসা দলের বিপক্ষে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। এছাড়া সুপার টুয়েলভে বাংলাদেশের অন্য চার প্রতিপক্ষ হলো দক্ষিণ আফ্রিকা, ভারত, পাকিস্তান ও বাছাইপর্বে পেরিয়ে আসা দল।

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে পাকিস্তানকে নিয়ে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে টাইগাররা। যা শুরু হবে আগামী ৭ অক্টোবর। সেই ত্রিদেশীয় সিরিজেও বিশ্বকাপের জন্য ঘোষিত দল নিয়েই যাবে বাংলাদেশ।

বাংলাদেশের বিশ্বকাপ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), কাজী নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক) লিটন কুমাস দাস, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী, মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, নাজমুল হাসান শান্ত।

স্ট্যান্ডবাই: শরিফুল ইসলাম, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন ও সৌম্য সরকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com