মাধবপুরে সতর্কতার পরও খোলা রাখায় প্রাইম ও তিতাস শিশু হাসপাতালকে জরিমানা

মাধবপুরে সতর্কতার পরও খোলা রাখায় প্রাইম ও তিতাস শিশু হাসপাতালকে জরিমানা

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে প্রশাসনের নির্দেশ অমান্য করে পুনরায় ক্লিনিক খোলা রাখার অপরাধে প্রাইম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও তিতাস শিশু হাসপাতালকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া বৈধ কাগজপত্র না থাকায় আরো ৩টি ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা জরিমানাসহ ২টি ডায়াগনস্টিক সেন্টারকে সাময়িক বন্ধ করে দেওয়া হয়।

গতকাল সোমবার সকালে সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলাউদ্দিনের নেতৃত্বে মাধবপুর পৌর শহরের প্রাইম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও তিতাস শিশু জেনারেল হাসপাতাল অভিযান চালিয়ে সতর্কতার পরও অবৈধভাবে খোলা রাখার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেন। ওইদিন দুপুরে মনতলা বাজারে অভিযান চালিয়ে বৈধ কাগজপত্র না থাকায় নুসরাত জেনারেল হাসপাতাল, শাহজালাল ডায়াগনস্টিক সেন্টার , মিজান ডেন্টাল ক্লিনিককে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় শাহজালাল ডায়াগনস্টিক সেন্টার ও মিজান ডেন্টাল ক্লিনিককে সাময়িক বন্ধ করে দেওয়া হয়। এর আগে গত ২৮ মে মাধবপুর প্রাইম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও তিতাস শিশু হাসপাতালকে বৈধ কাগজপত্র না থাকায় বন্ধ রাখার নির্দেশ দেন উপজেলা নিবার্হী অফিসার শেখ মঈনুল ইসলাম। কিন্তু প্রাইম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও তিতাস শিশু হাসপাতালের মালিক উপজেলা নিবার্হী অফিসারের আদেশকে বৃদ্ধাগুলি দেখিয়ে তাদের কার্যক্রম চালিয়ে যেতে থাকেন।

গতকাল সোমবার সকালে সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলাউদ্দিন প্রাইম হাসপাতালে গিয়ে ওই প্রতিষ্ঠান দুইটির মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেন। এই প্রতিষ্ঠান দুটির মালিক দীর্ঘদিন যাবত দাপটের সঙ্গে মাধবপুর পৌর শহরে রমরমা ব্যবসা বাণিজ্য করে আসছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com