মাধবপুরে শিশু ধর্ষণ: ধর্ষককে পুলিশে সোপর্দ

মাধবপুরে শিশু ধর্ষণ: ধর্ষককে পুলিশে সোপর্দ

মাধবপুরে শিশু ধর্ষণ: ধর্ষককে পুলিশে সোপর্দ
মাধবপুরে শিশু ধর্ষণ: ধর্ষককে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করেছে মান্নান মিয়া (২৩) নামে এক লম্পট । এ ঘটনায় ওই বখাটেকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

সোমবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে এ ঘটনায় ঘটে। এদিকে, অসুস্থ্য অবস্থায় ধর্ষিতা ওই শিশু কন্যাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকেলে নোয়াপাড়া বৈইকন্ঠপুরের চা শ্রমিক প্রদিপ দোসরার শিশু কন্যা তার সহযোগিদের নিয়ে একই উপজেলার নোয়াপাড়া (মুড়াপাড়া) এলাকায় আলু খুড়তে যায়। এ সময় সকলের অগোচরে ওই এলাকার বাছির মিয়া পুত্র মান্নান মিয়া (২৩) ওই শিশু কন্যাকে জোর পূর্বক নির্জন স্থানে নিয়ে ধর্ষন করে। শিশুটির শোর-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে ধর্ষক মান্নান মিয়াকে আটক করে উত্তম-মধ্যম দেন এবং অচেতন অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। খরব পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজিব চৌধুরী জানান, শিশুটিকে অসুস্থ্য অবস্থায় হাসপাতলে ভর্তি করা হয়েছে। তার অবস্থা খুবই আশংকা জনক।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, ৪ বছরের শিশু কন্যা ধর্ষনের অভিযোগে মান্নান নামে এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com