সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে গরু রাখাল খুন ধ্বংসের দ্বারপ্রান্তে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজ চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নজুড়ে জুয়া ও মাদকের ছড়াছড়ি মাধবপুরে মালিকানার জোর দেখিয়ে পথচলায় প্রতিবন্ধকতা সৃষ্টি!  চুনারুঘাটে শিক্ষা ব্যবস্থায় ধস, ক্ষুব্ধ অভিভাবকরা লাখাইয়ে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে পচাঁবাসি খাবার বিক্রির অভিযোগে ফার্দিন মার্দিন রেষ্টুরেন্টকে জরিমানা চুনারুঘাটে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার অনিয়মের দায়ে এয়ার লিংক ক্যাবল টিভি নেটওয়ার্ককে জরিমানা বানিয়াচংয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হবিগঞ্জে অকৃতকার্য বেড়েছে ৩ গুণের বেশি
মাধবপুরে ছোট ভাইকে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করার অভিযোগ

মাধবপুরে ছোট ভাইকে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার ১নং ধর্মঘর ইউনিয়নের দত্তপাড়া গ্রামে ছোট ভাইকে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করার অভিযোগ উঠেছে প্রভাবশালী তিন ভাইয়ের বিরুদ্ধে। এমনকি তাকে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। তার বাড়ি ঘরে দেশীয় অস্ত্র নিয়ে হামলা ও ভাংচুর করার পরও ক্ষান্ত হচ্ছে না তারা। স্থানীয় পত্রিকায় এ নিয়ে ইতোপূর্বে সংবাদ প্রকাশ হলে তিন ভাই আরও ক্ষিপ্ত হয়ে উঠেছে বলে অভিযোগ করেছেন ছোট ভাই আক্তার সোলাইমান। এ বিষয়ে মাধবপুর থানায় অভিযোগ করে কোনো প্রতিকার পাচ্ছেন না বলে জানান।

আক্তার সোলাইমান অভিযোগ করেন, মৃত হাজী তাজুল ইসলামের পুত্র আক্তার সোলাইমানের সাথে জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে তার আপন সহোদর নিজামুল ইসলাম আলমগীর, মঞ্জুরুল ইসলাম হুমায়ূন ও তাফাজ্জুল ইসলাম মীর কাশিমের। তার ভাইয়েরা চাকুরির সুবাধে বাড়ির বাহিরে কাটাতেন। আর তিনি পৈত্রিক সম্পত্তি দেখাশুনা করতেন। ফলে তার পিতা মৌখিকভাবে তাকে ৫০ শতক জমি স্বাক্ষিদের সমুক্ষে অছিয়তনামা করে দিয়ে যান। কিন্ত এই জায়গা তার তিন ভাইয়েরা আত্মসাত করার লক্ষে মরিয়া হয়ে উঠেছে। এ ছাড়া তার পৈত্রিক জমির পর্চা দিয়ে তিন ভাই বিভিন্ন ব্যাংক থেকে ঋণ নিয়ে শহরের বিভিন্ন জায়গায় জমি কিনে বাড়ি বানিয়েছেন। তাদের পৈত্রিক সম্পত্তি মৌখিকভাবে বন্টন হয়েছে তিন ভাই জানলেও আক্তার সোলাইমানের অগোচরে মালঞ্চপুরের আতিকুর রহমান শামীমের নিকট প্রায় ৬০ শতক জমি বিক্রি করে দেয়। কিন্তু রেজিস্ট্রারি করে দিতে পারেননি। আদালতে এ নিয়ে মামলা মোকদ্দমা রয়েছে এবং ১৪৪ জারির আদেশ দিলেও তা অমান্য করে প্রতারণা পূর্ব জমি বিক্রি করে দেয়।

প্রসঙ্গত, গত ১৫ মে তারা আদালতের আদেশ অমান্য করে তার চলাচলে প্রতিবন্ধকতা তৈরির জন্য ঘরের সামনের গেইট ব্লক করে সীমানা প্রাচীর তৈরির প্রস্তুতি নেয়। তখন বাঁধা দিলে তারা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। যা সিসিটিভির ফুটেজ ও ছবিতে প্রমাণ রয়েছে বলে আক্তার সোলাইমান অভিযোগে উল্লেখ করেন। এছাড়া উল্লেখিত তিন ভাই ১৪৪ ধারা অমান্য করে পুলিশ প্রশাসনের উপস্থিতিতে তার ফলানো বাঁশ কেটে নিয়ে যায়। এ ছাড়া প্রতিবেশী সরু মিয়ার চারা গাছও কেটে ফেলা হয় ওই সময়। সরু মিয়া বিষয়টি রেনু সর্দার ও স্থানীয় নাসির মেম্বাররের কাছে বিচার প্রার্থী হয়েছেন। বর্তমানে তিন ভাই ষড়যন্ত্র করে কোনো প্রকার কুল কিনারা করতে না পেরে নিয়ে তার প্রবাসী মেয়েকে নিয়েও মিথ্যাচার করছে বিভিন্ন মহলে। এতে করে নিরাপত্তাহীনতার পাশাপাশি সমাজে হেয়প্রতিপন্ন হচ্ছেন বলে অভিযোগ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com