‘মাথা গরম’ না করে শপথ নিন: ঐক্যফ্রন্টের বিজয়ীদের নাসিম

‘মাথা গরম’ না করে শপথ নিন: ঐক্যফ্রন্টের বিজয়ীদের নাসিম

‘মাথা গরম’ না করে শপথ নিন: ঐক্যফ্রন্টের বিজয়ীদের নাসিম
‘মাথা গরম’ না করে শপথ নিন: ঐক্যফ্রন্টের বিজয়ীদের নাসিম

ঢাকা- নির্বাচনে যুদ্ধাপরাধী, জঙ্গিবাদে সম্পৃক্ত এবং স্বাধীনতাবিরোধীদের এদেশের জনগণ চূড়ান্তভাবে প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

এসময় তিনি ঐক্যফ্রন্ট ও বিএনপি থেকে নির্বাচিতদের সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে সংসদে গিয়ে ইতিবাচক ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন।

বুধবার (২ জানুয়ারী) রাজধানী বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের প্রধান কার্যালয়ে ১৪ দলের এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, ভুল সংশোধন করে বিএনপি ভবিষ্যত দিনগুলোতে ইতিবাচক রাজনীতি করবে এই আশা ১৪ দলের। সেইসঙ্গে ধানের শীষ প্রতীকের নির্বাচিত জনপ্রতিনিধিদের মাথা গরম না করে ইতিবাচক রাজনীতির জন্য সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার আহবান জানান তিনি।

৩০ ডিসেম্বরের নির্বাচনে মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছে দাবি করে স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হয়েছে। এজন্য আমরা দেশবাসীকে ১৪ দলের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানই।

নাসিম বলেন, স্বাধীনতা বিরোধীদের চূড়ান্তভাবে প্রত্যাখ্যান করেছে দেশের তরুণ সমাজ। এ নির্বাচনে অপশক্তির চরম পতন হয়েছে। দেশের জনগণই তাদের নিষিদ্ধ করে দিয়েছে। বিএনপি-ঐক্যফ্রন্ট নির্বাচনী খেলায় হেরেছে। ওরা অনেক কথাই বলেছে। কোনো কথাই রাখেনি।

তিনি বলেন, ১৯৭১ সালের পর আরেকটি অবিস্মরণীয় বিজয়। এই নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার বিজয় হয়েছে। গণতন্ত্রের বিজয়। এই বিজয় জনগণের নেতৃত্বে শেখ হাসিনার বিজয়। শেখ হাসিনা নেতৃত্বে ৭১-এর পরাজিত শক্তিকে চূড়ান্তভাবে পরাজিত করতে পেরেছি।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, নির্বাচন বানচাল করার টালবাহানা শুরু করেছিলো বিএনপি-জামায়াত। দেশের জনগণ ঐক্যবদ্ধ থাকায় আমরা এ বিজয় অর্জন করেছি। আশাকরি ঐক্যফ্রন্টের নেতারা মাথা গরম না করে, শপথ নিয়ে ইতিবাচক রাজনীতি শুরু করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com