‘মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবলের চাকরি’

‘মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবলের চাকরি’

‘মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবলের চাকরি’
‘মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবলের চাকরি’

গাইবান্ধা- “পুলিশের চাকরি পেতে কোনো টাকা-পয়সা লাগে না। জমি বিক্রি করতে হবে না। মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকরি পাওয়া যাবে। এর মধ্যে ১০০ টাকার ব্যাংক ড্রাফট এবং ৩ টাকার ফরম কিনলেই হবে।”

মঙ্গলবার (২৮ মে) বিকালে সদর উপজেলার দারিয়াপুর গরুর হাট চত্বরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ বিষয়ক আলোচনা সভায় গাইবান্ধার পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া এসব কথা বলেন। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এই সভার আয়োজন করা হয়।

আবদুল মান্নান বলেন, আগামী ২৯ জুন গাইবান্ধা পুলিশ লাইনস মাঠে কনস্টেবল পদে লোক নিয়োগ করা হবে। নিয়োগের সময় অনেকে প্রতারণার শিকার হন। তারা পুলিশের চাকরির জন্য জমিজমা ও গরু-বাছুর বিক্রি করেন। চাকরির জন্য দালাল ধরেন। তাই চাকরির জন্য দালালের বিষয়ে সাবধান করেন তিনি।

পুলিশ সুপার বলেন, চাকরি দেয়ার কথা বলে দালালরা আপনাদের জোর করলে তাদের পরিণতি হবে ডাকাত ও মাদক ব্যবসায়ীদের মতো। আপনারা এসব বিষয়ে পুলিশকে খবর দেবেন।

তিনি সবার প্রতি অনুরোধ জানিয়ে বলেন, ১০৩ টাকায় পুলিশে লোক নিয়োগের এই বার্তা আপনারা জেলার অন্যান্য এলাকায় পৌঁছে দেবেন। সরকারি বিধিবিধান অনুযায়ী লাইনে দাঁড়াবেন। শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর যোগ্যতা অনুযায়ী পুলিশে চাকরি পাওয়া যাবে।

এসময় পুলিশ সুপার আরও বলেন, কয়েক দিন পরই ঈদ। ঈদ সামনে রেখে চুরি ছিনতাই বেড়ে যায়। নকল টাকার কারবারিরা তৎপর হয়ে ওঠে। তাদের কাছ থেকে আপনারা সাবধান থাকবেন। পুলিশ আপনাদের পাশে আছে, থাকবে। প্রয়োজনে ব্যবসায়ীদের টাকা-পয়সা বহনে পুলিশ নিরাপত্তা দেবে। পাঁচ হাজার টাকা বহন করতেই আপনারা প্রয়োজনে পুলিশকে ফোন করতে পারেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com