ভুলে অ্যাকাউন্টে ঢুকলো হাজার হাজার কোটি টাকা, রাতারাতি বিশ্বের ২৫তম ধনী

ভুলে অ্যাকাউন্টে ঢুকলো হাজার হাজার কোটি টাকা, রাতারাতি বিশ্বের ২৫তম ধনী

http://lokaloy24.com
http://lokaloy24.com

মার্কিন যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা অঙ্গরাজ্যের একটি পরিবারের ব্যাংক অ্যাকাউন্টে ভুল করে ৫০ বিলিয়ন ডলার বা ৮৪ হাজার ৮৭৩ কোটি ৯০ লাখ কোটি টাকা ঢোকে। ফলে রাতারাতি তারা বিশ্বের ২৫তম ধনী পরিবারে পরিণত হয়। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে উইওন নিউজ।

 

 

 

জানা যায়, প্রায় ৪দিন ধরে তারা ধনী পরিবারের টাইটেল ধরে রেখেছিল। ব্যাটন রগের রিয়েল এস্টেট এজেন্ট ৪৭ বছর বয়সী ড্যারেন জেমস বলেন, এ মাসের শুরুর দিকে এই অবাক করা খবর জানতে পারেন তিনি। তার স্ত্রী ব্যাংক অ্যাকাউন্ট দেখিয়ে বলে ‘এটা দেখো!’।

 

 

 

ভুলে অ্যাকাউন্টে ঢুকলো হাজার হাজার কোটি টাকা, রাতারাতি বিশ্বের ২৫তম ধনী

 

 

 

জেমস বলেন, ‘আমি আমার স্ত্রীর অ্যাকাউন্ট ব্যালন্সে চেক করে দেখি আমরা ৫০ বিলিয়ন ডলার পেয়েছি। তখন ভাবতে শুরু করলাম, কে আমাদের এই টাকা পাঠালো? কারণ এত ধনী কাউকে আমি চিনি না। মজা করে ভেবেছিলাম কোনও এক ‘ধনী আংকেল’ হয়তো আমাদের এই টাকা দিয়েছে।’

 

 

 

জেমসের স্ত্রীর অ্যাকাউন্টে এই বিপুল পরিমাণ টাকা ঢোকার পর তারা নাইকির সহ-প্রতিষ্ঠাতা ফিল নাইট এবং তার পরিবারের চেয়েও ধনী বনে যায়। তার ভাষায়, অ্যাকাউন্টে এতগুলো জিরো দেখতে কার না ভালো লাগে! কারণ আমি তিন কমা নই, এক কমা ক্লাবের সদস্য।

 

 

 

 

 

 

অ্যাকাউন্টে এত বিপুল পরিমাণ টাকা ঢোকার পর ব্যাংকে ফোন করেন জেমস এবং তার স্ত্রী। কিন্তু পরবর্তী আরও প্রায় ৪ দিন তাদের অ্যাকাউন্টে এই বিপুল পরিমাণ টাকা ছিল। জেমস বলেন, আমি ৪দিন ধরে বিশ্বের অন্যতম ধনকুবের ছিলাম। এটা একটা দারুণ অনুভূতি। যদিও এই টাকা দিয়ে আপনি কিছু করতে পারবেন না।

 

 

 

এই ঘটনার প্রেক্ষিতে ব্যাংক থেকে কোনো বিবৃতি আসেনি বলে জানিয়েছে উইওন নিউজ। তাই বলা যাচ্ছে না, এতো টাকা ভুল করেই অ্যাকাউন্টটিতে এসেছে কিনা। তবে, ভুলটি দেখার পর সাথে সাথেই ব্যবস্থা নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ বলে জানা গেছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com