বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ

বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ

বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ

অনলাইন ডেস্ক : বড়লেখার দক্ষিণভাগ দোহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অর্ধশত পিইসি পরীক্ষার্থীকে সোমবার জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা ও পরীক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটি ও সেবা ফাউন্ডেশনের সভাপতি এম সামছুল হকের সভাপতিত্বে ফাউন্ডেশনের অর্থ সম্পাদক হাফেজ খলিলুর রহমান শাহীনের পরিচালনায় পরীক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা রেবা রানী দাস, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইউপি সদস্য আজিজুল ইসলাম, ইউপি সদস্য মুহিবুর রহমান কামাল, ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব এমএ মজিদ, সহ সভাপতি বদরুল ইসলাম, সমাজসেবক আলহাজ্ব লাল মিয়া, ফয়জুর রহমান, ফাউন্ডেশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান হালিম, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক ছাদ উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য আব্দুল্লাহ আল হেলাল, নাদের আহমদ তুহিন, আব্দুস শুক্কুর, আব্দুল কাদির লাভলু।

উল্লেখ্য, সভায় ফাউন্ডেশনের পক্ষ থেকে আসন্ন পিইসি পরীক্ষার্থীদের মাঝে একটি করে ফাইল, ২টি কলম, ১টি কাঠ পেন্সিল, ১টি রাবার ও ১ টি কাটার প্রদান করা হয়। এছাড়া সমাপনি পরীক্ষা উপলক্ষ্যে অনুষ্ঠিত মডেল টেষ্ট পরীক্ষায় উত্তীর্ণ মেধাবি ১০ শিক্ষার্থীকে ১ টি করে টিফিনবক্স প্রদান করেন বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক এম, সামছুল হক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com