ব্রাজিল দল ঘোষণা, ফিরেছেন নেইমার

ব্রাজিল দল ঘোষণা, ফিরেছেন নেইমার

ব্রাজিল দল ঘোষণা, ফিরেছেন নেইমার
ব্রাজিল দল ঘোষণা, ফিরেছেন নেইমার

স্পোর্টস ডেস্কঃ সেপ্টেম্বরে পেরু ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ সামনে রেখে দল ঘোষণা করেছে ব্রাজিল। ফিরেছেন নেইমার। প্রথমবারের মত দলে সুযোগ পেয়েছেন ভিনিসিয়াস জুনিয়র। দীর্ঘদিন মাঠের বাইরে থাকলেও নেইমার দলে ফিরলে আত্মবিশ্বাস ফিরে পাবে অন্যরা। এমনটাই মনে করেন কোচ তিতে। কোপা আমেরিকা জয়ের পর ভাল ফর্মে আছে দল বলেও জানান তিনি। এছাড়াও তিতে বলেন, দলবদল নিয়ে জটিলতা থাকলেও নেইমার চাপমুক্ত আছেন।

কোপা আমেরিকা একটা শিরোপার জন্য অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলো ব্রাজিল। এক যুগ পর গেল জুলাইয়ে ধরা দিয়ে কোপা আমেরিকার স্বপ্নীল শিরোপা। আত্মবিশ্বাসী দলের প্রতিটি সদস্য। মাসখানেক বিশ্রামের পর আবারো মাঠে নামছে সেলেসাওরা। নিজেদের ঝালিয়ে নেয়ার মঞ্চ প্রতিপক্ষে সেই পেরু ও কলম্বিয়া।

সেপ্টেম্বরে প্রীতি ম্যাচ সামনে রেখে দল ঘোষণা করেছেন তিতে। দল ঘোষণার পর আনন্দে ভাসছেন সমর্থকরা। কারণ এ দুই ম্যাচে সেলেসাওদের একাদশে দেখা যাবে দলের প্রাণভোমড়া নেইমারকে। ইনজুরির কারণে কোপা আমেরিকায় ছিলেন না নেইমার। পিএজির হয়েও শেষ দিকে খেলতে পারেননি। তাকে ছাড়াই কোপায় চ্যাম্পিয়ন হয়েছে ব্রাজিল। দলবদলে বর্তমান বেশ খারাপ সময় পার করছেন নেইমার। তাকে নিয়ে আলোচনার টেবিলে বসে সমাধানে আসতে পারেনি বার্সেলোনা ও পিএসজি। কিন্তু এসব নিয়ে মোটেও ভাবছেন না নেইমার। চাপমুক্ত থেকেই জাতীয় দলের হয়ে খেলবেন তিনি। এমনটাই জানান কোচ তিতে।

তিতে বলেন, নেইমার আমার দলের সেরা তারকা। সে ফিরেছে এতেই আমি খুশি। ও থাকলে সবার মাঝে অন্যরকম আত্মবিশ্বাস কাজ করে। দলবদল নিয়ে জটিলতা থাকলেও, ও এসব নিয়ে ভাবছেনা। বেশ নির্ভার হয়েই ভাল সময়ের অপেক্ষায় আছে নেইমার।

ব্রাজিলিয়ান দলে প্রথমবারের মত সুযোগ পেয়েছেন ভিনিসিয়াস। ফর্মে না থাকলেও কৌতিনিয়োকে রেখেছেন তিতে।

তিতে আরো বলেন, আমি আগামী বিশ্বকাপ সামনে রেখে দল গোছানো শুরু করেছি। তরুণদের সুযোগ দিতে চাই বেশি বেশি। ভিনিসিয়াস ভাল ফুটবলার। কৌতিনিয়ো ফর্মে না থাকলেও, ওকে সুযোগ দিয়েছি। কারণ আমি জানি সঠিক সময়ে ও ঠিকই জ্বলে উঠবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com