বৌয়ের সঙ্গে রোম্যান্সে মাতলেন কিং খান

বৌয়ের সঙ্গে রোম্যান্সে মাতলেন কিং খান

বৌয়ের সঙ্গে রোম্যান্সে মাতলেন কিং খান
বৌয়ের সঙ্গে রোম্যান্সে মাতলেন কিং খান

বিনোদন ডেস্ক– কিং খানের রোম্যান্স সম্পর্কে ধারণা রয়েছে সকলেরই। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’থেকে শুরু করে ‘দিলওয়ালে’ বহু বছর ধরে নানা রোম্যান্টিক ছবি উপহারও দিয়ে আসছেন তিনি। তাঁর ছবির রোম্যান্টিক সংলাপ শোনার জন্যে ব্যাকুল থাকেন তাঁর ভক্তরা। তবে এবার অনস্ক্রিন নয়, কোন অ্যাওয়ার্ড প্রোগ্রামও নয়, মুকেশ আম্বানির কন্যা ঈষা আম্বানির প্রি-ওয়েডিংপার্টিতে কিং খান দেখালেন বৌয়ের সঙ্গে তাঁর রোম্যান্সের কিছু ঝলক।

আম্বানি কন্যার বিয়ে উত্‍সবের থেকে কিছু কম নয়। আর সেই উত্‍সবের শুরু হয়েছে ত্রিপুরার উদয়পুরে প্রি-ওয়েডিং অনুষ্ঠান থেকে। গত ৭ই ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বর দেশ বিদেশ থেকে নানান নিমন্ত্রিতরা হাজির হয়েছিলেন সেইখানে। আর আম্বানির অনুষ্ঠানে গোটা বলিউডের উপস্থিতি বাধ্যতামূলক। আম্বানি পরিবারের জ্যেষ্ঠ পুত্র আনন্দ আম্বানির বাগদান অনুষ্ঠানেও বলি তারকাদের ঝলক দেখা গিয়েছিল। এইবারও ব্যতিক্রম দেখা গেল না। তবে বিশেষভাবে আসর মাতালেন শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরী খান।

এই প্রথম স্টেজে একসঙ্গে দেখা গিয়েছে স্বামী-স্ত্রীকে। তবে নিজের ছবির কোন গানে নয়, ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’ গানে নাচতে দেখা গিয়েছে তাঁদের। এর আগে কোনদিন এমনভাবে বৌয়ের সঙ্গে রোম্যান্সের সাক্ষী থাকেননি তাঁর ভক্তরা। ভিডিওটিতে কিং খানকে একটি কালো বন্ধগলা এবং গৌরীকে একটি হালকা বাদামি রঙের লেহেঙ্গায় স্টেজ মাতাতে দেখা গিয়েছে।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তাঁদের এই পারফরমেন্স। তবে বিশেষ আকর্ষণ শুধু তাঁরাই নন, ঐশ্বর্য রাই বচ্চনকেও জুনিয়র বচ্চনের সঙ্গে ‘গুরু’ ছবির ‘তেরে বিনা’ গানে একসঙ্গে পারফর্ম করতে দেখা গিয়েছে। ঈষার প্রিয় বন্ধু দেশি গার্লকেও কোমর দোলাতে দেখা গিয়েছে এই উত্‍সবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com