বোনের সাথে প্রেম করায় স্কুলছাত্র হাবিব হত্যা: আদালতে ঘাতকের স্বীকারোক্তি

বোনের সাথে প্রেম করায় স্কুলছাত্র হাবিব হত্যা: আদালতে ঘাতকের স্বীকারোক্তি

হবিগঞ্জ অফিস: সোমবার রাত ৮টায় জবানবন্দি দিয়েছে ঘাতক। হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।ঘাতক শামীমের দেয়া স্বীকারোক্তিতে উপজেলার খুজেরগাও গ্রামের জৈন উল্লার ছেলে জুয়েল মিয়া (১১) ও একই গ্রামের ইউনুছ মিয়ার ছেলে শাহজাহান মিয়া (১২) নামের আরো দুই বন্ধুকে সোমবার দিবাগত রাতে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

ঘাতক শামীম উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের খুজারগাও গ্রামের আমির আলীর ছেলে।

বাহুবল মডেল থানায় প্রেস ব্রিফিং করছেন সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন (মিডিয়া), উপস্থিত ছিলেন থানার ওসি মো: মাসুক আলী, ওসি (তদন্ত)দস্তগীর আহমদ।

নিহত স্কুল ছাত্র উপজেলার খোজারগাও গ্রামের আব্দুল হান্নানের ছেলে হাবিব মিয়া (১২)। সে স্থানীয় বিহারীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্র।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে এক প্রেস বিফিংয়ে হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মো: নাজিম উদ্দিন (মিডিয়া) বলেন, বোনকে বিয়ে করার কথা বলা ও বোনের সাথে প্রেমের সম্পর্ক করার জের ধরেই এই হত্যাকান্ড।

গত শনিবার বিকালে উপজেলার বানিয়াগাও মাদ্রসায় তাফসির মাহফিল শুনতে যায় নিহত স্কুল ছাত্র হাবিব। কৌশলে হাবিবকে তাফসির মাহফিল থেকে বানিয়াগাও এলাকার ধানী জমির মধ্যে মাঠে নিয়ে আসে। রাত আনুমানিক ৯টার দিকে তিনজন মিলে ঝাপটে ধরে প্রথমে শ্বাসরোধ করে স্কুল ছাত্র হাবিবকে। পরে শামীম তাকে উলঙ্গ করে ব্লেইড দিয়ে তার লিঙ্গ কেটে দেয়। তার মৃত্যু নিশ্চিত করে তারা সেখান থেকে বাড়িতে চলে যায়।

তিনি আরো জানান, রাতে শামীম নিজে গিয়ে তারসহযোগি জুয়েল ও শাহজাহানের বাড়িতে তাদের পৌছে দিয়ে আসে। শামীম প্রায় এক মাস যাবৎ তাকে হত্যার পরিকল্পনা করে আসছিল বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

পরদিন রোববার সকাল সাড়ে ১০টায় বানিয়াগাও বন্ধের ধানী জমির মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার পরপরই ঘাতক শামীমসহ পুলিশ ৫ শিশুকে আটক করে। তাদের দেয়া তথ্যের সূত্র ধরে তদন্তে অগ্রসর হয় পুলিশ। পরে শামীমকে গ্রেফতার দেখিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধি গ্রহন করা হয়।

এ ঘটনায় নিহতের পিতা আব্দুল হান্নান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com