‘বেপরোয়া’ ছবিটি মূলত আমার ১ম ছবি

‘বেপরোয়া’ ছবিটি মূলত আমার ১ম ছবি

'বেপরোয়া' ছবিটি মূলত আমার ১ম ছবি: জিয়াউল রোশান।

আসসালামুআলাইকুম!
শ্রদ্ধা, ভালবাসা এবং অগ্রিম ঈদের শুভেচ্ছা সবাইকে।
সবাইকে আনন্দের সাথে জানাতে চাই যে আসছে ঈদুল আজহাতে আমার ৪ নম্বর ছবি ‘বেপরোয়া’ রিলিজ পেতে যাচ্ছে। যদিও এটি সংখ্যায় আমার ৪ নম্বর কিন্তু বেপরোয়া ছবিটি মূলত আমার ১ম ছবি। তার কারণ ছবিটিতে এই প্রথম বার আমি নিজেকে মেলে ধরার সুযোগ পেয়েছি।

আমি বরাবর এ্যাকশন করতে ভালবাসি। কিন্তু সেটা করার সুযোগ আমি ‘রক্ত’ তে বা বাকি ছবিগুলোতে পাইনি। আলহামদুলিল্লাহ তা পেয়েছি ‘বেপরোয়া’ তে। ৪০ দিন একটানা শুটিং করেছি। এমন শ্রম আর কোন ছবিতে দিইনি আমি। শুনেছি কস্টের ফল কখনো বৃথা যায় না। আমি শুধু একটা অনুরোধ করবো। সবাইকে দয়া করে আমাদের উপর একটু আস্থা রাখুন।

এতটুকু হলফ করে বলতে পারি ছবিটির নির্মাণসহ সবকিছুতে নতুনত্বের ছোঁয়া অবশ্যই আপনারা পাবেন। যেই জিনিসটা সবচেয়ে সেরা পাবেন তা হলো এ্যাকশন দৃশ্য। আমি খুব আত্মবিশ্বাস রেখে বলতে চাই, ‘বেপরোয়া’ ছবিতে যেই ধরনের আধুনিক ও স্টাইলিশ ফাইট হয়েছে তা আমাদের কোন বাংলাদেশের সিনেমাতে আগে কখনও হয়নি। যতটা সম্ভব ফাইট দৃশ্যগুলোকে এক্সক্লুসিভ করার জন্য সব রকমের ঝুঁকি নিয়েছি। কয়েকবার হাতে পায়ে বড় চোটও পেতে হয়েছে। কিন্তু এইসব পাত্তা দিইনি। টিজারে তার ১০% আপনারা দেখেছেন।

বিশ্বাস করেন আপনারা যখন আমাদের কোন কাজকে অনুপ্রাণিত করেন তখন যেই আত্মবিশ্বাসটা পাই তা দিয়ে পরবর্তীতে আরো ভাল করার চেস্টা করার ইচ্ছা জাগে। আমি একজন নবীন অভিনেতা হিসেবে সবসময়ই আপনাদের সমর্থন এবং দোয়া-প্রত্যাশা করব। ‘বেপরোয়া’তে আমার বিগত সবকটি সিনেমা থেকে সেরাটাই দিয়েছি।

এই ঈদে বড় ভাই সুপারস্টার শাকিব ভাইয়ের এবং আমার ‘বেপরোয়া’ ছবিসহ সবকটা ছবি আপনারা দেখুন। আপনাদের সমর্থন থাকলে সবাই মিলে একসাথে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিটাকে আমরা অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারব এবং পারবই ইনশাআল্লাহ!

(জিয়াউল রোশানের ফেসবুক থেকে নেয়া)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com