বিএনপি ভেতরে ভেতরে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: নৌমন্ত্রী

বিএনপি ভেতরে ভেতরে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: নৌমন্ত্রী

বিএনপি ভেতরে ভেতরে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: নৌমন্ত্রী
বিএনপি ভেতরে ভেতরে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: নৌমন্ত্রী

লোকালয় ডেস্ক: বিএনপি মুখে এক কথা বললেও ভেতরে ভেতরে তারা বর্তমান সরকারের অধীনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

মঙ্গলবার (১০ এপ্রিল) সকালে আশুলিয়ার ধউর এলাকায় প্রভাবশালীদের দখলে থাকা তুরাগ নদী উদ্ধার করতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) নদী উদ্ধার অভিযান পরিচানলা করে।

দেশের জনগণ এখন নির্বাচন মুখী জানিয়ে নৌ-পরিবহনমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে বিএনপি নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচনে যাবেন। বিএনপি যদি দশম জাতীয় সংসদ নির্বাচনের মতো একাদশ জাতীয় নির্বাচন বর্জন করে তাহলে এ দেশে তাদের আর কোনা ঠাই হবে না। নির্বাচন ঘোষণা হওয়ার পর নির্বাচনে যেতে হয় এটাই স্বাভাবিক।

তিনি বলেন, ১৯৭০ সালে জাতীয় নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জানতেন যে তিনি নির্বাচনে জিতবেন, কিন্তু পাকিস্তানিরা তার হাতে ক্ষমতা দেবে না তার পরেও তিনি নির্বাচনে গেছেন এবং জনগণের ম্যান্ডেট নিয়ে স্বাধীনতা অর্জন করেছেন। কোনো আদর্শহীন লোক দেশ ও জনগণের কল্যাণ করতে পারে না।

নদী দখলকারীদের দেশ ও জাতির শক্রু উল্লেখ করে মন্ত্রী বলেন, নদী দখলকারীদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিচ্ছে। পর্যায় ক্রমে প্রভাবশালীদের দখলে থাকা সব নদী উদ্ধার করা হবে। নদীর পরিবেশ ফিরিয়ে আনা হবে এবং নদীর পাশে পরিবেশ ঠিক রাখতে পার্ক নির্মাণ করা হবে।

আশুলিয়ার ধউর এলাকায় প্রায় এক একর নদীর জায়গা দখল করে গাড়ি রাখার জন্য ভাড়া দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয় একটি প্রভাবশালী মহল।

নদী উদ্ধার অভিযানে আরেও উপস্থিত ছিলেন- বিআইডব্লিউটিএ’র পরিচালক (বন্দর) শফিকুল হক, ঢাকা নদী বন্দরের যুগ্ম-পরিচালক একে এম আরিফ উদ্দিন, উপ-পরিচালক মিজানুর রহমান, সহকারী পরিচালক আসাদুজ্জামান, নুর হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com