সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে গরু রাখাল খুন ধ্বংসের দ্বারপ্রান্তে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজ চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নজুড়ে জুয়া ও মাদকের ছড়াছড়ি মাধবপুরে মালিকানার জোর দেখিয়ে পথচলায় প্রতিবন্ধকতা সৃষ্টি!  চুনারুঘাটে শিক্ষা ব্যবস্থায় ধস, ক্ষুব্ধ অভিভাবকরা লাখাইয়ে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে পচাঁবাসি খাবার বিক্রির অভিযোগে ফার্দিন মার্দিন রেষ্টুরেন্টকে জরিমানা চুনারুঘাটে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার অনিয়মের দায়ে এয়ার লিংক ক্যাবল টিভি নেটওয়ার্ককে জরিমানা বানিয়াচংয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হবিগঞ্জে অকৃতকার্য বেড়েছে ৩ গুণের বেশি
বাহুবলে রাস্তার ইট তুলে ফেলেছে প্রভাবশালীরা

বাহুবলে রাস্তার ইট তুলে ফেলেছে প্রভাবশালীরা

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি।। হবিগঞ্জ বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নে সরকারি রাস্তার সলিংয়ের ইট তুলে ফেলেছে কতিপয় ব্যক্তি। এতে ওই রাস্তা দিয়ে চলাচলে বিড়ম্বনায় পড়ছেন পথচারীরা।
স্থানীয় লোকজন জানান, এলজিইডির মাধ্যমে জয়পুর- দাসপাড়া সড়কটি ইট সলিং করা হয়। সম্প্রতি স্থানীয় বারআউলিয়া গ্রামের আকবর আলীর ছেলে আব্দুল জলিল, রফিক, ওয়াহিদ ও হান্নান প্রকাশ্যে ওই রাস্তার সলিং করা ইট তুলে ফেলে দেন। এতে রাস্তাটি ব্যাপক ক্ষতিগ্রস্থ হওয়ায় এলাকার লোকজন চলাচলে বিড়ম্বনায় পড়ছেন।
এ বিষয়টি চেয়ারম্যান ও মেম্বারকে অবহিত করা হয়েছে। তবে রাস্তার ক্ষতিসাধনকারীরা স্থানীয়ভাবে উচ্ছৃঙ্খল ও দাঙ্গাবাজ হাওয়ায় কেউ প্রকাশ্যে প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না।
এব্যাপারে উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী জনতা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com