সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে গরু রাখাল খুন ধ্বংসের দ্বারপ্রান্তে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজ চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নজুড়ে জুয়া ও মাদকের ছড়াছড়ি মাধবপুরে মালিকানার জোর দেখিয়ে পথচলায় প্রতিবন্ধকতা সৃষ্টি!  চুনারুঘাটে শিক্ষা ব্যবস্থায় ধস, ক্ষুব্ধ অভিভাবকরা লাখাইয়ে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে পচাঁবাসি খাবার বিক্রির অভিযোগে ফার্দিন মার্দিন রেষ্টুরেন্টকে জরিমানা চুনারুঘাটে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার অনিয়মের দায়ে এয়ার লিংক ক্যাবল টিভি নেটওয়ার্ককে জরিমানা বানিয়াচংয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হবিগঞ্জে অকৃতকার্য বেড়েছে ৩ গুণের বেশি
বাহুবলে বাড়িঘরে অগ্নিসংযোগ-লুটপাট মামলার সাক্ষীদেরকে আসামী পক্ষের হমকীর অভিযোগ

বাহুবলে বাড়িঘরে অগ্নিসংযোগ-লুটপাট মামলার সাক্ষীদেরকে আসামী পক্ষের হমকীর অভিযোগ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবল উপজেলার মিরেরপাড়া গ্রামে পূরুষশূন্য বাড়ি-ঘরে হামলা-ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের মামলার সাক্ষীদেরকে আসামী পক্ষের হুমকির অভিযোগ উঠেছে। সাক্ষীরা যাতে উক্ত মামলার বিষয়ে সাক্ষী না দেন এজন্য প্রভাবশালী আসামী ও তাদের সহযোগীরা নানাভাবে হুমকি দিচ্ছে।

মামলার বাদি লুৎফা আক্তার জানান, প্রধান আসামি শাহ ফয়জুল কবির সহ তাদের লোকজন সাক্ষীদেরকে নানাভাবে ভয়-ভীতি প্রদর্শন সহ মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে যাচ্ছে। যার কারণে হামলা -ভাংচুর, অগ্নিসংযোগ মামলার বাদী ও সাক্ষীরা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

জানা যায়, আসামী শাহ ফয়জুল কবির, শাহ জাকির হোসেন তোহেল ও শাহ মিজানুল কবির সহ তাদের সহযোগীরা গত ১ আগস্ট হত্যা মামলার আসামীদের পূরুষশূন্য বাড়ি-ঘরে মহিলাদের জিম্মি করে ভাংচুর, অগ্নিসংযোগের পর নগদ টাকা, স্বর্নলংকারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এব্যাপারে গত ৯ আগস্ট লুৎফা আক্তার বাদি হয়ে শাহ ফয়জুল কবিরকে প্রধান আসামি করে হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হামলা-ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ এনে শাহ ফয়জুল কবির সহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলাটি বাহুবল মডেল থানায় তদন্তাধীন আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com