বাহুবলে বাড়িঘরে অগ্নিসংযোগ-লুটপাট মামলার সাক্ষীদেরকে আসামী পক্ষের হমকীর অভিযোগ

বাহুবলে বাড়িঘরে অগ্নিসংযোগ-লুটপাট মামলার সাক্ষীদেরকে আসামী পক্ষের হমকীর অভিযোগ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবল উপজেলার মিরেরপাড়া গ্রামে পূরুষশূন্য বাড়ি-ঘরে হামলা-ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের মামলার সাক্ষীদেরকে আসামী পক্ষের হুমকির অভিযোগ উঠেছে। সাক্ষীরা যাতে উক্ত মামলার বিষয়ে সাক্ষী না দেন এজন্য প্রভাবশালী আসামী ও তাদের সহযোগীরা নানাভাবে হুমকি দিচ্ছে।

মামলার বাদি লুৎফা আক্তার জানান, প্রধান আসামি শাহ ফয়জুল কবির সহ তাদের লোকজন সাক্ষীদেরকে নানাভাবে ভয়-ভীতি প্রদর্শন সহ মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে যাচ্ছে। যার কারণে হামলা -ভাংচুর, অগ্নিসংযোগ মামলার বাদী ও সাক্ষীরা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

জানা যায়, আসামী শাহ ফয়জুল কবির, শাহ জাকির হোসেন তোহেল ও শাহ মিজানুল কবির সহ তাদের সহযোগীরা গত ১ আগস্ট হত্যা মামলার আসামীদের পূরুষশূন্য বাড়ি-ঘরে মহিলাদের জিম্মি করে ভাংচুর, অগ্নিসংযোগের পর নগদ টাকা, স্বর্নলংকারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এব্যাপারে গত ৯ আগস্ট লুৎফা আক্তার বাদি হয়ে শাহ ফয়জুল কবিরকে প্রধান আসামি করে হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হামলা-ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ এনে শাহ ফয়জুল কবির সহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলাটি বাহুবল মডেল থানায় তদন্তাধীন আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com