বাহুবলের পল্লীতে অস্ত্রের মহড়ায় আতঙ্ক, বাদীকে দেখে নেয়ার হুমকি

বাহুবলের পল্লীতে অস্ত্রের মহড়ায় আতঙ্ক, বাদীকে দেখে নেয়ার হুমকি

স্টাফ রিপোর্টার ঃ হবিগঞ্জ বাহুবলের হরিতলা গ্রামে ধারালো অস্ত্র নিয়ে মহড়ার ঘটনায় আতঙ্ক বিরাজ করছে। পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের উপর হামলার জন্য এ মহড়া বলে জানা গেছে। এ ব্যাপারে অস্ত্রধারী ৫ ব্যক্তির বিরুদ্ধে বাহুবল মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন হরিতলা গ্রামের সফিক মিয়া নামের এক ভুক্তভোগী।

জানা যায়, বিষয়ান্তে সফিক মিয়ার সাথে বিরোধ চলে আসছে একই গ্রামের মস্তফা মিয়া সহ তার লোকদের সাথে। ইদানিং মস্তফা মিয়ার পুত্র জুনাইদ সহ রুবেল ও কতিপয় ব্যক্তি সফিক মিয়ার প্রতি ক্ষিপ্ত হয়ে উঠেছে। এমতাবস্থায় জুনাইদ ও রুবেল সহ তাদের সহযোগীরা গ্রামের রাস্তায় রামদা, কিরিচ নিয়ে মহড়া দিয়ে আতঙ্ক তৈরি করছে।

এছাড়া প্রতিপক্ষ সফিক ও তার লোকজনের উপর সশস্ত্র হামলার হুমকি দিচ্ছে। এতে নিরুপায় হয়ে অস্ত্রধারী জুনাইদকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে সফিক মিয়া বাদী হয়ে ৫ জুলাই থানায় মামলা দায়ের করেছেন। সফিক মিয়া জানান, মামলা দায়েরের পর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যায়। এসময়ও এক মহিলা গ্রাম পুলিশের উস্কানিতে আসামি বাদিকে দেখে নেয়ার হুমকি দেয়। এতে বাদী সহ গ্রামবাসীর মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com