বাস থেকে ফেলে দিল বাহুবল অনার্স কলেজের শিক্ষার্থীকে

বাস থেকে ফেলে দিল বাহুবল অনার্স কলেজের শিক্ষার্থীকে

বাস থেকে ফেলে দিল বাহুবল অনার্স কলেজের শিক্ষার্থীকে
বাস থেকে ফেলে দিল বাহুবল অনার্স কলেজের শিক্ষার্থীকে

নিজস্ব প্রতিনিধি: কলেজ গেইটে নামিয়ে দিতে চাওয়ায় হবিগঞ্জের বাহুবল অনার্স কলেজের এক শিক্ষার্থীকে চলন্ত বাস থেকে ফেলে দিয়েছে মিতালী বাসের হেলপার।

বুধবার (৮ মে) সকাল ১০টার দিকে কলেজের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এই ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী জুবায়ের পাঠান অনার্স (বাংলা বিভাগ) এর শিক্ষার্থী।

জানা যায়, মাধবপুর উপজেলার কৃষ্ণ নগর গ্রামের সমদ পাঠানের ছেলে জুবায়ের পাঠান দীর্ঘদিন যাবত বাহুবল অনার্স কলেজে অনার্সে লেখাপড়া করে আসছে। প্রতিদিনের ন্যায় বুধবার সকাল প্রায় ৯টার দিকে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্য ছেড়ে আসা মিতালী পরিবহনের যাত্রীবাসি বাসে উঠে।

বাসটিতে যাথারিতী অন্যান্য যাত্রীদের মত ফুল ভাড়াই পরিশোধ করে ওই শিক্ষার্থী। বাসটি বাহুবল কলেজ গেইটের সামনে আসলে জুবায়ের পাঠান বাসের হেলফারকে কলেজ গেইটের সামনে নামিয়ে দেয়ার অনুরোধ জানায়।

এ সময় বাসের হেলফারসহ অন্য স্টাফরা কলেজ গেইটের সামনে এসেই চলন্তবাস থেকে জুবায়ের পাঠানকে ধাক্কা দিয়ে পেলে চলে যায়।

এ সময় জুবায়ের পাঠান পাকা ঢাকা-সিলেট মহাসড়কে পড়ে তার হাত পা-সহ শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাত পায়।এ অবস্থায় পথচারীরা শিক্ষার্থীকে মহাসড়ক থেকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ঘটনার খবর পেয়ে বাহুবল অনার্স কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে। এসময় শিক্ষার্থীরা মিলাতী বাসের স্টাফদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে পরীক্ষা বাতিল করে শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করতে চাইলে অধ্যক্ষ আব্দুর রব শাহিন তাদের শান্তনা দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com