বাবা হচ্ছেন তাসকিন

বাবা হচ্ছেন তাসকিন
বাবা হচ্ছেন তাসকিন

স্পোর্টস ডেস্ক- ভক্তদের জন্য বড় ধরণের সুখবর দিলেন টাইগারদের গতি তারকা তাসকিন আহমেদ। বাবা হচ্ছেন তিনি। বিয়ের অষ্টম মাসে সুখবর দিলেন জাতীয় ক্রিকেট দলের এই ডানহাতি পেসার। বাবা হতে যাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার বাবা হতে যাওয়ার খবরটি জানিয়েছেন তাসকিন নিজেই। চিকিৎসকের বেঁধে দেওয়া সময় অনুযায়ী, আগামী অক্টোবরেই তাসকিনপত্নী সৈয়দ রাবেয়া নাঈমার কোলজুড়ে আসছে সন্তান।

তবে এই সুসংবাদ মিডিয়াকে এত দ্রুতই জানাতে চাননি তাসকিন। এর পেছনে অবশ্য কারণও রয়েছে। তাসকিনের বিয়ে নিয়ে কম গুজব রটেনি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। সর্বশেষ স্ত্রী সৈয়দ রাবেয়া নাইমার সঙ্গে সংসার জীবনের ইতি টানছেন তাসকিন এমন খবরও প্রকাশ হয়েছিলো। তাইত নিজের এই সুসংবাদটি জানাতেও ভয় কাজ করেছিল তাসকিনের মনে।

‘বাংলাদেশের কিছু প্লাস্টিক ফ্যান ও ভুঁইফোর নিউজপোর্টালের জন্য এসব সুসংবাদ বলতেও ভয় লাগে। কারণ যখন আমি বিয়ে করেছি তার আগেই ওই সংবাদ মাধ্যমগুলো আমার স্ত্রীকে গর্ভবতী বানিয়ে দিয়েছিলো। ভবিষ্যতে কেউ এমন নিউজ করলে আমি পরিকল্পনা করেছি তাদের বিরুদ্ধে মানহানি মামলা করবো।’

তাসকিন বলেন, ‘আল্লাহর কাছে শুকরিয়া তিনি আমাদের এত তাড়াতাড়ি সুসংবাদ দিয়েছেন। আমার স্ত্রী গর্ভধারণ করেছে। সাড়ে ৫ মাস চলছে। খবরটা শোনার পর আমার বাবা-মাও অনেক খুশি।’

গত বছর অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফর শেষে হুট করেই বিয়ে করেন তাসকিন আহমেদ। জাতীয় দলের হয়ে সর্বশেষ খেলেছিলেন নিদাহাস ট্রফিতে। সেবারও খুব একটা ভালো করতে পারেননি তাসকিন। তাই আপাতত দলের বাইরে রয়েছেন এই তারকা পেসার। হয়ত জুনিয়র তাসকিনে ভাগ্য বদলাতে পারে সিনিয়র তাসকিনের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com