বানিয়াচং সুজাতপুরের আনোয়ার পুর দুই পক্ষে সংঘর্ষ নিহত ২ আহত২০। খবর পেয়ে ছুটে যান শেখ সেলিম স্যার

বানিয়াচং সুজাতপুরের আনোয়ার পুর দুই পক্ষে সংঘর্ষ নিহত ২ আহত২০। খবর পেয়ে ছুটে যান শেখ সেলিম স্যার

বানিয়াচং সুজাতপুরের আনোয়ার পুর দুই পক্ষে সংঘর্ষ নিহত ২ আহত২০।

 

মোঃ সনজব আলীঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে তুচ্ছ ঘটনার জের ধরে ২জন নিহত হয়েছে।  খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান শেখ সেলিম রোববার উপজেলার ১২ নং সুজাতপুর ইউনিয়নের গাজীরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন মৃত রাজধর মিয়ার পুত্র নুরুল হক (৫৫) ও মৃত ওয়াজেদ উল্লাহর পুত্র কাছা মিয়া (৮০)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বাল্লা-মধুপুরের হাওরে বোরো জমিতে ধান রোপন কে কেন্দ্র করে আলাই মিয়া ও নিহত নূরুল হকের লোকজনের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে আলাই মিয়ার লোকজন নূরুল হক মিয়াকে ইট দিয়ে আঘাত করে আহত করে।

পরবর্তীতে আহত নূরুল হককে চিকৎসার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করা হলে চিকিৎসকগন মৃত বলে ঘোষনা করেন।

নিহত কাছা মিয়া।
অপরদিকে সংঘর্ষে কাছা মিয়া নামে আরেক বৃদ্ধও মারা গেছে বলে জানা গেছে। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ শামীম জানান, নিহত নূরুল হক ও প্রতিপক্ষ আলাই মিয়া সম্পর্কে মামা ভাগ্নে।নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার খবর পেয়ে বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম জানান আপনারা কেউ আইন নিজের হাতে। তুলে নিবেন না আমি এই বিষয়টা দেখছি অপরাধী যেই হোক না কেন তার শাস্তি অবশ্যই হবে অপরাধী। যতই শক্তিশালী হোক না কেন  সে  আমি  খবর পেয়ে ছুটে এসেছি আপনাদের  কাছে । ডাকে সাড়া দিয়েছি আপনারা আমার কথা শুনুন আমি শেখ সেলিম। প্রথম দিন ছুটে যান গিয়ে বলেন আপনারা কেউ নিজের হাতে দ্বিতীয় দিন গিয়ে বলেন আইন তুলে নেবেন না যেহেতু এখানে দু পক্ষের ।  মারামারি হয়েছে  আর ২ নিহত হয়েছেন কেউ এই বিষয়টা নিয়ে মারামারিতে  আর লিপ্ত হবেন না আসামিদের আইনের। আওতায় আনা হবে আপনারা আমাকে বিশ্বাস করুন ও ঠান্ডা রাখুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com