সংবাদ শিরোনাম :
সাম্প্রদায়িক সম্প্রীতিকে এগিয়ে নিতে সকলের এক যোগে কাজ করার আহ্বান : আবু জাহির রাজধানীর বস্তি থেকে হবিগঞ্জের শিশুর মৃতদেহ উদ্ধার পার্কিং করা বাসে ৩০ কেজি গাঁজা, গ্রেফতার ৩ ‘বাবা নির্যাতন সহ্য করতে পারছি না, আমাকে উদ্ধার করো : সৌদি থেকে মেয়ের আকুতি ভারতের ত্রিপুরায় প্রচুর বৃষ্টিপাত হওয়ায় খোয়াই নদীর পানি বৃদ্ধি রাস্তায় পড়ে থেকে নষ্ট হচ্ছে টেলিফোন বক্স ॥ দেখার যেনো কেউ নেই শায়েস্তানগর হকার মার্কেট দখল করে ব্যবসা ॥ নেয়া হয়েছে অবৈধ বিদ্যুত সংযোগ হবিগঞ্জ শহরে ব্যাটারী চালিত রিকশার বিরুদ্ধে অভিযান বাধা দিলেই খুন করত শুক্কুর আলী-দিদার আগামী ৮ অক্টোবর হবিগঞ্জে শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সব গণপরিবহন বন্ধ
বানিয়াচংয়ের মক্রমপুর গ্রামে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা

বানিয়াচংয়ের মক্রমপুর গ্রামে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা

হবিগঞ্জের বানিয়াচংয়ে সালিশ চলাকালে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মক্রমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নেওয়াজ আলি (৫০) নামের ওই ব্যক্তি মক্রমপুর বড়কান্দি গ্রামের মৃত মন্নর আলীর পুত্র। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিভিন্ন তথ্যাদি সংগ্রহ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন যাবত ওই গ্রামের মৃত সঞ্জব আলির পুত্র ইউসুফ আলির সাথে হাওরে পানি সেচের পাওনা টাকা নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের নেওয়াজ আলির। এ নিয়ে সন্ধ্যায় স্থানীয়ভাবে এক সালিশ বৈঠকের আয়োজন করা হয়।

শালিস বৈঠক চলাকালে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয়পক্ষ হাতাহাতি ও মারামারিতে জড়িয়ে পড়ে। এতে নেওয়াজ আলি আহত হলে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে পরীক্ষানিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান, সালিশে উত্তেজনা দেখা দিলে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এরপর নেওয়াজ আলিকে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তিনি বলেন, পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com