বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের টেস্ট দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের টেস্ট দল ঘোষণা

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট খেলবে পাকিস্তান। এই টেস্টকে সামনে রেখে সোমবার (১৫ নভেম্বর) ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

দলে জায়গা পেয়েছেন উদ্বোধনী ব্যাটসম্যান ইমাম-উল-হক, মিডল অর্ডার ব্যাটসম্যান কামরান গুলাম ও অফ-স্পিনার বিলাল আসিফ। বিশ্রাম দেওয়া হয়েছে হারিস রউফ, ইমরান বাট, শাহনেওয়াজ ধানি ও ইয়াসির শাহকে।

পাকিস্তানের প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেছেন, কন্ডিশন বিবেচনায় টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেই ঠিক করা হয়েছে টেস্ট দল।

বাংলাদেশকে নিজেদের মাটিতে শক্তিশালী দল বললেও তাদের হারানোর মতো মেধা ও অভিজ্ঞতা পাকিস্তানের আছে বলে উল্লেখ করেছেন তিনি।

চলতি মাসের ২৬ তারিখ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। এরপর ৪ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু দ্বিতীয় টেস্ট। এর আগে মিরপুরে হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ, যেটির দল আগেই ঘোষণা করেছে পাকিস্তান।

২০ সদস্যের পাকিস্তান টেস্ট দল : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল-হক, কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নাওয়াজ, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, সরফরাজ আহমেদ, সাউদ শাকেল, শাহীন আফ্রিদি ও জাহিদ মাহমুদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com