সংবাদ শিরোনাম :
বলিউড নায়িকার সঙ্গে গোপন অভিসারে হার্দিক পান্ডিয়া

বলিউড নায়িকার সঙ্গে গোপন অভিসারে হার্দিক পান্ডিয়া

বলিউড নায়িকার সঙ্গে গোপন অভিসারে হার্দিক পান্ডিয়া
বলিউড নায়িকার সঙ্গে গোপন অভিসারে হার্দিক পান্ডিয়া

বার্তা ডেস্কঃ ভারতীয় ক্রিকেট আর বলিউড যেন একই সুতোয় গাঁথা। প্রকৃতির অদ্ভূত খেয়ালে যেন দুই ভুবনের বাসিন্দারা চলে আসেন এক বিন্দুতে। প্রেম, রোমাঞ্চ শেষে বিয়ের পিঁড়িতে বসে জীবনের নতুন ইনিংস শুরু করেন কেউ কেউ। এটা যেন এখন হরহামেশাই ঘটছে। অনেক নামের সাথে এই তালিকায় সম্প্রতি যোগ হয়েছে অলরাউন্ডার হার্দিক পান্ডে ও বলিউড অভিনেত্রী এলি আব্রাম-এর নাম।

যদিও মুখ খুলে সব রটনাকে কার্যত উড়িয়েই দিয়েছিলেন বলিউড অভিনেত্রী এলি। রীতিমতো রাগত স্বরে জানিয়েছিলেন, এমন কোনো সম্পর্ক তার নেই হার্দিকের সঙ্গে। হার্দিক পান্ডেও অস্বীকার করেছিলেন এই প্রেমের কথা। তবে মুখে অস্বীকার করলেও ক্রিকেটার হার্দিকের সঙ্গেই অভিসারে যেতে দেখা গেল বলিউড অভিনেত্রী এলি আব্রামকে।

৫ মার্চ, সোমবার মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় তাদের। গাড়ি থেকে নেমে যখন হার্দিক বিদায় নিচ্ছিলেন তখন গাড়ির মধ্যেই বসে ছিলেন বলিউড এই অভিনেত্রী। এমনকি বিদায় নেওয়ার সময় একজন আরেকজনকে জড়িয়েও ধরেছিলেন। তবে এ সময় উপস্থিত ভক্তরা তাদের ছবি তুলতে চাইলে সঙ্গে সঙ্গে মুখ ঢেকে ফেলেন এলি আব্রাম।

গত বছরের শেষ দিকে হার্দিকের বড় ভাই কুনাল পান্ডের বিয়েতেও উপস্থিত ছিলেন বলিউডের এই অভিনেত্রী। এরপরই ভারতীয় গণমাধ্যমে জোর গুঞ্জন, গোপন প্রেম চলছে এ দুজনার। যদিও এটা শুধু গুজব হিসেবেই প্রতিষ্ঠিত ছিল। এ প্রেম সম্পর্কে জানতে চাইলে বলিউড অভিনেত্রী সাফ বলে দিয়েছিলেন, ‘কেনইবা আমাকে সব কিছু খুলে বলতে হবে? আর বলেই বা কী লাভ? এর পরেও তো লোকে বলবে, ওহ, ও মিথ্যে বলছে। আমরা সত্যিটা জানি। ও নিশ্চয়ই কিছু লুকাচ্ছে।’ হার্দিকও বলেছিলেন, ‘এমন কিছুই নেই আমাদের মাঝে।’

এর আগেও একাধিক নারীর সাথে নাম জড়িয়েছে হার্দিকের। এর মধ্যে সবচেয়ে আলোচিত ছিলেন আরেক বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। যদিও খুব বেশি ডালপালা ছড়ায়নি সেই গুজবের। এরপর হঠাৎ করেই হার্দিকের নাম জড়ায় এলি আব্রামের সঙ্গে। চলতি বছরের শুরু থেকেই এই বলিউড অভিনেত্রীর নাম জড়িয়ে নানা রকম খবর হাওয়ায় ভাসতে থাকে।

২৭ বছর বয়সী এই সুইডিশ অভিনেত্রী বেশ কয়েকবছর আগে স্টকহোম ছেড়ে মুম্বাইয়ের বাসিন্দা হয়েছেন। ‘মিকি ভাইরাস’ (২০১৩), ‘কিস কিসকো প্যায়ার কারু’ (২০১৫), ‘নাম শাবানা’ (২০১৫), ‘পোস্টার বয়েজ’ (২০১৭)-এর মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া বেশ কিছু আইটেম গানেও তাকে দেখা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com