বছর শেষে শুরু হচ্ছে ‘তেরে নাম ২’

বছর শেষে শুরু হচ্ছে ‘তেরে নাম ২’

বছর শেষে শুরু হচ্ছে ‘তেরে নাম ২’
বছর শেষে শুরু হচ্ছে ‘তেরে নাম ২’

বিনোদন ডেস্কঃ ২০০৩ সালে মুক্তি পেয়েছে সালমান খান ও ভূমিকা চাওলা অভিনীত সুপারহিট সিনেমা ‘তেরে নাম’। ১৬ বছর পর সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সতিশ কৌশিক। চলতি বছরের শেষের দিকে এর শুটিং শুরু হতে যাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে পরিচালক সতিশ কৌশিক ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘হ্যাঁ এটা সত্য, আমি ‘তেরে নাম ২’ করছি যা নির্মিত হবে একটি প্রেমের গল্পে। এখন শুধু এটুকুই আমি বলতে পারবো।’

এছাড়া সূত্র জানায়, মৌলিক গল্প নিয়ে ‘তেরে নাম ২’ নির্মিত হবে। সম্প্রতি সতিশ স্ক্রিপ্টের কাজ শেষ করেছেন। উত্তর ভারতের এক গ্যাংস্টারের প্রেমের গল্প নিয়ে এটি নির্মিত হবে। চলতি বছরের শেষের দিকে সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে।

প্রথম পর্বে সালমান খান অভিনয় করলেও দ্বিতীয় পর্বে তিনি থাকবেন কী না, তা এখনো চূড়ান্ত হয়নি। এ প্রসঙ্গে সূত্র বলেন, ‘সতিশ ও সালমানের মধ্য সুসম্পর্ক রয়েছে। সম্প্রতি ‘ভারত’ সিনেমায় তারা একসঙ্গে কাজও করেছেন। তবে সালমান এই সিনেমায় অভিনয় করবেন নাকি নতুন কাউকে আনা হবে তা এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।’

সতিশ বর্তমানে পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ‘কাগজ’ সিনেমার প্রি-প্রোডাকশনের কাজে ব্যস্ত আছেন। এই সিনেমা শেষে ‘তেরে নাম ২’র শুটিং শুরু হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com