প্রায় তিন কোটিতে ‘ডানা কাটা পরী’

প্রায় তিন কোটিতে ‘ডানা কাটা পরী’

ডানা কাটা পরী গানটা আমার কাছে সব সময় জীবন্ত মনে হয়, যখনই দেখি তখনি মনে হয় এখনই গানটি গেয়ে আসলাম, কখনই পুরাতন মনে হয় না। নিজের করা আইটেম গান নিয়ে এই মন্তব্য করেন হালের অন্যতম সেরা আলোচিত অভিনেত্রী পরীমণি।

আর দর্শকদের কাছেও সমানভাবে সারা ফেলেছে গানটি। ‘রক্ত’ ছবির এই আইটেম গানটি এরই মধ্যে দুই কোটি তিন লাখ ৭৯ হাজারেরও বেশি বার ভিউ (দেখেছে) হয়েছে। স্ট্যাটাস আমার সিঙ্গেল দেখে/ প্রেমের ছড়াছড়ি/ হায় রে কী যে করি/ আমি ডানাকাটা পরী’ গানটির সুর করেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায় এবং কণ্ঠ দিয়েছেন কনিকা কাপুর। ‘ডানা কাটা পরী’র নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব।

২০১৬ সালের ৬ আগস্ট গানটি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। অনলাইনে প্রকাশের দেড় বছরের মাথায় গানটি দুই কোটি পেরিয়েছে। বোঝা যায় পরী মণির মতোই দর্শদের কাছেও গানটি পুরাতন হয় না।

‘রক্ত’ ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। পরীর নায়ক নবাগত রিক্ত রোশন। ছবির ফাইটিং দৃশ্য পরিচালনা করেছেন থাইল্যান্ডের জাইক্যা এবং চেন্নাইয়ের রাজেশ। জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের যৌথ প্রযোজনার এই ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আশীষ বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি, রাজা দত্ত, অমিত হাসানসহ আরো অনেকে। যৌথ প্রযোজনায় নির্মিত ‘রক্ত’ ছবিটি ২০১৬ সালে ঈদুল আজহায় বাংলাদেশে শতাধিক হলে মুক্তি পায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com