প্রাণঘাতী করোনার ভয়ে বলিউডের, সব ধরনের শুটিং বন্ধ

প্রাণঘাতী করোনার ভয়ে বলিউডের, সব ধরনের শুটিং বন্ধ

lokaloy24.com

এছাড়া আগামী তিনদিনের মধ্যে দেশে-বিদেশে সব ধরনের কার্যক্রম গুটিয়ে নেয়ার জন্য প্রযোজনা সংস্থাগুলোকে নির্দেশ দেয়া হয়েছে।
কোভিড১৯-এর আক্রমণে আতঙ্কের জেরে শুটিংয়ের কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিল ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসার্স অ্যাসোসিয়েশন। আইএমপিপিএ, ডব্লিউআইএফপিএ, আইএফটিপিসি, আইএফটিডিএ, এফডব্লিউআইসিই এবং এএসএপি একযোগে এই সিদ্ধান্ত নিয়েছে।

নিদের্শনাটি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন সিনেমা ক্রিটিকস তরুণ আদর্শ। সেখানে এই সিদ্ধান্তকে সময়োপযোগী মন্তব্য করে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, ভারতের কেন্দ্রীয় সরকারের দেয়া সর্বশেষ পরিসংখ্যান অনুসারে, দেশটিতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। রোববার রাত পর্যন্ত করোনা রোগীর সংখ্যা বেড়ে ১১২ জনে দাঁড়িয়েছে। ১৯টি করোনা আক্রান্তের ঘটনা নথিভুক্ত হয়েছে। যার ১৫টি ঘটনাই মহারাষ্ট্রের। আক্রান্তদের মধ্যে ১৭ জন বিদেশি পর্যটক। আক্রান্ত ১০ জন এখন সম্পূর্ণ সুস্থ। মৃত্যু হয়েছে ২ জনের।

মহারাষ্ট্র প্রশাসন জানায়, এখন পর্যন্ত মহারাষ্ট্রে ৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাই আগামী ৩১ মার্চ পর্যন্ত রাজ্যের সব স্কুল-কলেজ এবং শপিংমল বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে বিশেষ সতর্কতা অবলম্বনের জন্য গুজরাটে মহামারী ঘোষণা করা হয়েছে। করোনা মোকাবেলার জোর প্রস্তুতি নেয়া হয়েছে সেখানে। অঙ্গনওয়াড়িসহ রাজ্যে সব শিক্ষা প্রতিষ্ঠান ২৯ মার্চ পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com