সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
প্রথম শতককেই দ্বিশতক বানালেন তৌহিদ ক্রীড়া প্রতিবেদক ঢাকা

প্রথম শতককেই দ্বিশতক বানালেন তৌহিদ ক্রীড়া প্রতিবেদক ঢাকা

http://lokaloy24.com
http://lokaloy24.com

গের দিন ১৫৯ রানে অপরাজিত ছিলেন তৌহিদ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ সকালের সেশনেই ৩৭৪ বলে ১৫টি চার ও ৩টি ছয়ের মারে দ্বিশতক স্পর্শ করেন তিনি।

এরপর ৩৮৭ বল খেলে ২১৭ রানে থামে তৌহিদের ম্যারাথন ইনিংস। ১৬টি চারের সঙ্গে ৪টি ছক্কায় সেজেছে তৌহিদের ইনিংস। বাঁহাতি স্পিনার সানজামুল ইসলামের বলে উত্তরাঞ্চলের অধিনায়ক মার্শাল আইয়ুবের হাতে ক্যাচ তোলেন তিনি।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তৌহিদ হৃদয়

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তৌহিদ হৃদয়
ফাইল ছবি: ফেসবুক

ম্যাচে এর আগে ব্যাটিং করে নিজেদের প্রথম ইনিংসে নাঈম ইসলামের শতকে ৩৮৫ রান করে উত্তরাঞ্চল। দক্ষিণাঞ্চল তাদের প্রথম ইনিংসে এখন পর্যন্ত ১০৪ রানে এগিয়ে আছে। তৌহিদ ছাড়াও দক্ষিণাঞ্চলের হয়ে শতক করেছেন অমিত হাসান। ১৩১ রান করে আউট হন তিনি।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের এই তরুণ ব্যাটসম্যান কদিন আগেই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রস্তুতি ক্যাম্পে ছিলেন। তবে মূল দলে জায়গা হয়নি। আজ দ্বিশতকের মাধ্যমে নতুন করে আলোচনায় এলেন তিনি।

প্রথম শ্রেণির ক্রিকেটে অবশ্য দৌহিদের রেকর্ড আহামরি কিছু নয়। এর আগের ৮টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে অর্ধশতক করেছেন মাত্র ৪টি, ৩২ গড়ে ৩৬১ রান করেছেন তিনি। কে জানে, হয়তো এখন পর্যন্ত ক্যারিয়ার–সেরা ২১৭ রানের ইনিংসটিই হয়তো তৌহিদের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com